মোমিনপুর ছহীউদ্দিন ফুটবলে ফাইনালে ভবানন্দপুর

মেহেরপুর সদরের মোমিনপুর হাই স্কুল মাঠে সাবেক সংসদ সদস্য মুক্তিযোদ্ধা ছহীউদ্দিন স্মৃতি ফটবল টুর্নামেন্টের দ্বিতীয় সেমিফাইনাল খেলা অনুষ্ঠিত হয়েছে।

গতকাল শুক্রবার বিকাল ৪ ঘটিকার সময় এক জনাকীর্ণ মাঠে এই খেলা অনুষ্ঠিত হয়। এ খেলায় অংশগ্রহণ করে ভাটপাড়া ফুটবল একাদশ ও ভবানন্দপুর ফুটবল একাদশ। নির্ধারিত ৯০ মিনিটের খেলায় কোন পক্ষে গোল না করায় পরবর্তীতে ট্রাইবেকার এর মাধ্যমে বিজয়ী দল নির্ধারণ করা হয়।

ভবানন্দপুর ফুটবল একাদশ ৯-৮ গোলে ভাটপাড়া একাদশকে পরাজিত করে। মোমিনপুর ডায়মন্ড ক্লাব কর্তৃক আয়োজিত এ খেলায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মেহেরপুর সদর উপজেলার ভাইস চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোমিনুল ইসলাম মোমিন।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মেহেরপুর জেলা পরিষদ সদস্য রফিকুল ইসলাম, ইউনিয়ন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আরিফুল ইসলাম লিটন, সাবেক ছাত্রনেতা বেলাল হোসেন মানিক, ইউনিয়ন যুবলীগের সভাপতি এস আই রিঙ্কু মাহমুদ।

খেলার সার্বিক দায়িত্বে ছিলেন মোমিনপুর ডায়মন্ড ক্লাবের সভাপতি জয়নাল আবেদিন ও সাধারণ সম্পাদক রিপন আলি খেলা পরিচালনায় রেফারির দায়িত্ব পালন করেন মিলন হোসেন।

-বারাদী প্রতিনিধি