মোমিনপুর হাই স্কুলের এসএসসি ১৭ ব্যাচের হেল্পিং হ্যান্ড ফাউন্ডেশনের কমিটি গঠন

“সাহায্যের হাত সবার আগে” এই স্লোগানকে সামনে রেখে মেহেরপুর সদর উপজেলার মোমিনপুর মাধ্যমিক বিদ্যালয়ের এসএসসি ১৭ ব্যাচের হেল্পিং হ্যান্ড ফাউন্ডেশন নামক সংগঠনের অভিষেক ও কমিটি গঠন করা হয়েছে।
গতকাল শুক্রবার বিকেল পাঁচটার সময় মোমিনপুর মাধ্যমিক বিদ্যালয়ের একটি কক্ষে ১৯ সদস্য বিশিষ্ট কমিটি গঠন করা হয়। রকি আহমেদের সভাপতিত্বে ও ওয়ালিদ আহমেদ শ্রাবনের সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মেহেরপুর সদর উপজেলা ভাইস চেয়ারম্যান মোমিনুল ইসলাম মোমিন।
হেল্পিং হ্যান্ড ফাউন্ডেশনের নবগঠিত কমিটিতে রকি আহমেদ সভাপতি, ওয়ালিদ আহমেদ শ্রাবণ সাধারণ সম্পাদক ও আকাশ মল্লিককে সাংগঠনিক সম্পাদক করে ১৯ সদস্যের একটি কমিটি গঠন করা হয়।
ওয়ালিদ আহমেদ শ্রাবন বলেন, এই সংগঠনের উদ্দেশ্য তহবিল গঠন ও দুস্থদের পাশে দাড়ানো। ব্লাড ব্যাংক গঠন ও বৃক্ষ রপণ। অনুষ্ঠান শেষে বিদ্যালয় পাঙ্গনে একটি বৃক্ষ রপন করে।
অন্যান্যদের মধ্যে উপস্থিত উপস্থিত ছিলেন তুহিন সরদার, শাইখ আহমেদ হোসাইন, আহমেদ নাহিদ আফরিন ইউসুফ আলী কাজী রওনক জাহান সাইন সুমাইয়া আফ্রিন মুনতাসীর মামুন ইশতিয়াক মোমিন নিলয় তাবাসসুম হুমায়রা নিপা মেহের আফরোজ শ্রী মিঠুন প্রামানিক জুনায়েদ সাজিদুর রহমান শুভ লিজন আলী ও মোঃ রতন প্রমুখ।