যার যখন ইচ্ছা হবে সে তখন ভ্যাকসিন নেবে: হানিফ

আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহাবুব উল আলম হানিফ বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলামকে উদ্দেশ্য করে বলেছেন, বিএনপি নির্মাণের দল হিসেবে জনগণের কাছে প্রতিষ্ঠিত হয়েছে। সরকারের দায়িত্ব হচ্ছে ভ্যাকসিন জনগণের পৌঁছে দেওয়া। যার যখন ইচ্ছা হবে সে তখন ভ্যাকসিন নেবে। দেশের প্রধানমন্ত্রীকে আগে ভ্যাকসিন নিতে হবে এই কথা বলা অত্যন্ত নিচু রাজনৈতিক মানসিকতার পরিচয় বহন করে, যেটা ফখরুল ইসলাম করে আসছেন।

রোববার বেলা ১১টায় কুষ্টিয়া সরকারি কলেজ আয়োজিত বৈশ্বিক মহামারি কোভিড-১৯ পরিস্থিতি মোকাবেলায় টিকাদান সম্পর্কিত জনসচেতনতা সৃষ্টি ও কলেজের উন্নয়ন কার্যক্রম’ বিষয়ক মতবিনিময় সভায় যোগদানের পূর্বে সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি এসব কথা বলেন।

এসময় তিনি বিএনপিকে তথাকথিত বিরোধী দল যারা জনবিচ্ছিন্ন সেই বিএনপি ও তার সহযোগীরা নানান সময়ে অপ্রাসঙ্গিক ও বিভ্রান্তিমূলক এবং অরুচিকর কথাবার্তা বলে আসছেন বলে মন্তব্য করেন।

নির্বাচন প্রসঙ্গে তিনি বলেন, দলীয় সিদ্ধান্তের বাইরে যারা নির্বাচনে অংশ নেবে বা দলীয় প্রার্থীর বিপক্ষে নির্বাচনে অংশ নেবে তাদের ভবিষ্যতে দলের মনোনয়ন পাওয়ার সুযোগ থাকবে না বলে উল্লেখ করেন।

সরকারি কলেজের অধ্যক্ষ প্রফেসর কাজী মনজুর কাদিরের সভাপতিত্বে মতবিনিময় সভায় জেলা আওয়ামী লীগ, ছাত্রলীগ নেতাকর্মী ও শিক্ষকবৃন্দ উপস্থিত ছিলেন।