রণবীর-আলিয়ার বিয়ের গুঞ্জন, বেরিয়ে এলো আসল খবর!

সম্প্রতি গুঞ্জন ওঠে- রণবীর কাপুর এবং আলিয়া ভাটের বিয়ের তোড়জোড় শুরু করে দিয়েছে কাপুর পরিবার! এমনকি নীতু কাপুরের নাচের ভিডিও প্রকাশ্যে আসতেই সেই গুঞ্জনে যেন আরও দিগুণ হয়ে যায়। এবার রণবীর ও আলিয়ার বিয়ের গুঞ্জন নিয়ে প্রকাশ্যে বেরিয়ে এল আসল খবর।

কাপুর পরিবারের এক ঘনিষ্ঠের পক্ষ থেকে জানা যায়, চলতি বছরে বিয়ের কোনো পরিকল্পনা নেই রণবীর ও আলিয়ার। আগামী বছরেও কাপুর পরিবারে কোনো বিয়ের পরিকল্পনা নেই। চলতি বছর এপ্রিল মাসে মারা যান ঋষি কাপুর। ফলে এই মুহূর্তে রণবীর কাপুর কিংবা আলিয়া ভাট, কারও কোনো বিয়ের পরিকল্পনা নেই। তবে রণবীর এবং আলিয়া যদি নিজেরা বিয়ের সিদ্ধান্ত নেন, সেক্ষেত্রে নীতু কাপুরের কোনো আপত্তি নেই বলেও জানা গিয়েছে।

বর্তমানে নিজেদের ক্যারিয়ার নিয়ে ব্যস্ত সময় পার করছেন রণবীর কাপুর এবং আলিয়া ভাট। পরিচালক অয়ন মুখোপাধ্যায়ের সিনেমা ব্রক্ষ্মাস্ত্রর একেবারে শেষপর্যায়ের কাজ করছেন তারা। এর পাশাপাশি পরিচালক সঞ্জয় লীলা বনশালির গাঙ্গুবাই কাঠিওয়াড়ির শুটিংও করছেন আলিয়া।

অন্যদিকে রণবীর কিছুদিন আগে শেষ করেছেন শামসেরার শুটিং। সবকিছু মিলিয়ে লকডাউন ওঠার পর বর্তমানে শ্যুটিং নিয়ে অনেকটা ব্যস্ত সময় পার করছেন রণবীর কাপুর এবং আলিয়া ভাট।