রাজনগরের গৃহবধূ বোনের বাড়ি বেড়াতে গিয়ে উধাও!

মেহেরপুর সদও উপজেলার রাজনগর গ্রামের এক গৃহবধূ বোনের বাড়ি বেড়াতে গিয়ে নিরুদ্দেশ হয়েছে।

ঘটনার বিবরণে জানা যায়, মেহেরপুর সদরের রাজনগর গ্রামে শেখপাড়ার মনসুর আলীর(৬০) দ্বিতীয় স্ত্রী শাহেদা খাতুন(৪২) গাংনী থানাধীন ধালা গ্রামে তার বড় বোন মাজেদা খাতুনের বাড়িতে স্বামী-স্ত্রী দুজনেই গত ২২ সেপ্টেম্বর সকাল আটটার দিকে বেড়াতে যায়। ওই দিনেই মনসুর আলী তার স্ত্রীকে বোনের বাড়িতে রেখে নিজ বাড়ি রাজনগর গ্রামে ফিরে আসে।

পরে তিনি জানতে পারেন যে ঐদিনই তার স্ত্রী বাড়ির কাউকে কিছু না বলে নিজের কাপড়চোপড় নিয়ে নিরুদ্দেশ হয়।

এ ব্যাপারে মুনছুর আলী মেহেরপুর সদর থানায় ৭ অক্টোবর একটি সাধারণ ডায়েরি করেছেন। যার নং ২৮৬। শাহেদা খাতুন মেহেরপুর জজকোর্টের মান্নান মুহুরীর তৃতীয় স্ত্রী।

সেই সংসারে সাহেদা খাতুনের আছে ১ ছেলে ও ১ মেয়ে। বছর দশেক আগে মুনছুর আলীর সাথে সাহেদা খাতুনের একবার বিয়ে হয়। মনমালিন্যের কারনে তখন তাদের ছাড়াছাড়ি হয়ে যায়। মান্নান মুহুরীর সংসারে থাকাকালীন আবার তারা পরকীয়ায় জড়িয়ে পড়ে মাস তিনেক আগে আবার তারা পালিয়ে বিয়ে করে।

এমতাবস্থায় গত ২২ সেপ্টেম্বর সাহেদা খাতুন বোনের বাড়ি বেড়াতে গিয়ে নিরুদ্দেশ হয়। এখনো তার কোনো হদিস পাওয়া যায়নি। ঘটনার আগের দিন স্থানীয় একটি এনজিও থেকে তিনি ৩২ হাজার টাকা ঋণ তোলেন। সেই টাকা নিয়েই তিনি নিরুদ্দেশ হয়েছেন বলে জানান মুনছুর আলী। কেউ তার সন্ধান পেলে ০১৮৮৬৫৬৫৫৯৪ এই নাম্বারে যোগাযোগের অনুরোধ জানিয়েছেন তিনি।