রেজাউর রহমান নান্নুকে গণসংবর্ধনা দিতে জনতার ঢল

মেহেরপুরের মুজিবনগর উপজেলার মহাজনপুর ইউনিয়ন পরিষদের দ্বিতীয় ধাপের নির্বাচন আগামী ১১ নভেম্বর। মহাজনপুর ইউনিয়নে বাংলাদেশ আওয়ামী লীগের মনোনীত চেয়ারম্যান প্রার্থী হিসেবে মনোনীত করা হয়েছে মহাজনপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি রেজাউর রহমান নান্নুকে।

গত রবিবার রাতে তাকে দলীয় মনোনয়ন দেওয়া হয়। ঢাকা থেকে মনোনয়ন নিয়ে নিজ এলাকায় আসলে বুধবার বিকালে আমঝুপি থেকে এক মোটরসাইকেল শোভাযাত্রা নিয়ে রেজাউর রহমান নান্নুকে ফুলের মালা দিয়ে বরণ করা হয়।

এর পর শোভাযাত্রাটি মেহেরপুর শহর প্রদক্ষিন করে মহাজনপুর ইউনিয়নের কোমরপুর বাজারে গিয়ে শেষ হয়।

শোভাযাত্রা পরবর্তীতে মেহেরপুর জেলা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক ও মুক্তিযোদ্ধা সংগঠক মরহুম আব্দুল মান্নান মাস্টারের কবর জিয়ারতের শেষে কোমরপুর বাজারে পথসভা অনুষ্ঠিত হয়।

পথসভায় মহাজনপুর ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আব্দুর রশীদ বল্টুর সভাপতিত্বে বক্তব্য রাখেন, মহাজনপুর ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি ও নৌকার প্রার্থী মো. রেজাউর রহমান নান্নু, মেহেরপুর সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও জেলা পরিষদের চেয়ারম্যান গোলাম রসুল, মেহেরপুর জেলা আওয়ামী লীগের সহ সভাপতি ও সাবেক সাধারণ সম্পাদক এবং মেহেরপুর আইনজীবী সমিতির সভাপতি অ্যাড. মিয়াজান আলী, মেহেরপুর জেলা যুবলীগের আহবায়ক ও পৌর মেয়র মো. মাহফুজুর রহমান রিটন, বাংলাদেশ কেন্দ্রীয় ছাত্রলীগের সাবেক সহ সভাপতি অ্যাড. আব্দুস সালাম, মরহুম আব্দুল মান্নান মাস্টারের ছোট ছেলে যাদুখালী স্কুল এন্ড কলেজের অধ্যক্ষ মো. মোস্তাফিজুর রহমান টিপু, মেহেরপুর সদর উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক আল মামুন, মুজিবনগর উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক আরিফুর রহমান আরিফ, মহাজনপুর ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক আরিফুল হক মিঠু প্রমূখ।

পথসভায় বক্তারা বলেন, আমাদের নৌকা চুরি হয়ে গিয়েছিল। প্রধানমন্ত্রী বিষয়টি অবগত হয়ে তিন সদস্যের তদন্ত কমিটি গঠন করে আমাদের নৌকা ফিরিয়ে দিয়েছেন। জননেত্রী শেখ হাসিনা রেজাউর রহমান নান্নুর হাতে নৌকা প্রতীক তুলে দিয়েছেন তাই আসুন আমরা সকল ভেদাভেদ ভুলে জননেত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে মুজিবনগর উপজেলার সকল নৌকা প্রতীকের প্রার্থীকে বিজয়ী করে মুজিবনগর উপজেলা আওয়ামী লীগকে সংগঠিত করি। নৌকা প্রধানমন্ত্রী নান্নুকে নয় মহাজনপুর বাসীকে নৌকা দিয়েছেন। নৌকা প্রতীককে বিজয়ী করে সে সম্মান রক্ষার দায়িত্ব আপনাদের।

এছাড়াও আওয়ামী লীগ, যুবলীগ, স্বেচ্ছাসেবক লীগ, কৃষকলীগ ও ছাত্রলীগের নেতাকর্মীরা এসময় উপস্থিত ছিলেন। এসময় জয় বাংলা, জয় বঙ্গবন্ধু শ্লোগানে মুখরিত হয় চারদিক।