রেলমন্ত্রী নুরুল ইসলাম সুজনের সাথে দৌলতপুরের এমপি’র সাক্ষাৎ

রেলমন্ত্রী অ্যাড. নুরুল ইসলাম সুজনের সাথে কুষ্টিয়া-১ আসনের সংসদ সদস্য জননেতা অ্যাড. আঃ কাঃ মঃ সরওয়ার জাহান বাদশাহ্ গতকাল রেল মন্ত্রনালয়ে সাক্ষাৎ করেন।

এ সময় তিনি ভারত-বাংলাদেশ মৈত্রী এক্সপ্রেস ট্রেন ভেড়ামারা স্টেশনে থামানোর দাবী করেন। সেই সাথে ঈশ^রদী থেকে সকাল ৭টায় রাজশাহীমুখী কমিউটার ট্রেন পোড়াদহ থেকে ছাড়ার এবং রাজশাহী থেকে পোড়াদহ স্টেশনে আসার দাবী করেন।

ভারত গমনেচ্ছু কুষ্টিয়া অঞ্চলের মানুষ মৈত্রী এক্সপ্রেসের স্টপেজ না থাকায় জনভোগান্তির সৃষ্টি হচ্ছে। একই সাথে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসার জন্য কুষ্টিয়া অঞ্চলের রোগীদের দারুন কষ্ট করে সকাল ৭টার মধ্যে ঈশ^রদী রেল স্টেশনে যেতে হয়। সকালে পরিবহনের তেমন সুযোগ-সু্িবধা না থাকায় রোগী এবং তাদের স্বজনেরা সীমাহীন দূর্ভোগের শিকার হন প্রতিদিন।

বিষয়গুলো জননেতা অ্যাড. আঃ কাঃ মঃ সরওয়ার জাহান বাদশাহ্ এমপি হৃদয় দিয়ে অনুভব করেছেন এবং তা রেলমন্ত্রী অ্যাড. নুরুল ইসলাম সুজনের নিকট এর বাস্তবতা তুলে ধরেন। মন্ত্রী সবকথা শুনে ভেড়ামারা রেল স্টেশনে মৈত্রী এক্সপ্রেস থামবে এবং ঈশ^রদী থেকে নয় এখন থেকে পোড়াদহ রেল স্টেশনে সকাল ৭টায় ছাড়বে কমিউটার ট্রেন। একইভাবে সন্ধ্যা ৭টায় ফিরে আসবে পোড়াদহে।

এছাড়াও কমিউটার ট্রেন ভেড়ামারা ও মিরপুর ষ্টেশনে থামবে এই নির্দেশ প্রদান করেন রেলমন্ত্রী।
এ খবর কুষ্টিয়ায় ছড়িয়ে পড়লে ভেড়ামারা, পোড়াদহ, মিরপুর স্টেশনে মিষ্টি বিতরণ করে আনন্দমূখর জনগন।

তারা বলেন, দীর্ঘদিনের জনদুর্ভোগ লাঘবে জননেতা অ্যাড. আঃ কাঃ মঃ সরওয়ার জাহান বাদশাহ্ এমপি’র এই অবদান স্বর্ণাক্ষরে লেখা থাকবে এই অঞ্চলের সর্বস্তরের মানুষের হৃদয়ে।

-কুষ্টিয়া প্রতিনিধি