রোটারি ক্লাব অব কুষ্টিয়ার ‘আহার প্রতিদিন’ কর্মসূচি অব্যাহত

রোটারি ক্লাব অব কুষ্টিয়া আহার প্রতিদিনের ৬ষ্ঠ দিনে কুষ্টিয়ার বিভিন্ন অঞ্চলে বিভিন্ন পেশাজীবিদের মধ্যে খাদ্য উপহার বিতরণ করেছে।
কোভিড-১৯ পরিস্থিতিতে রোটারি ক্লাব অব কুষ্টিয়া শহরের বিভিন্ন এলাকায় গত ১লা জুলাই থেকে কর্মসূচির দ্বিতীয় দফায় প্রতিদিন ১হাজার ব্যক্তিকে খাদ্য উপহার প্রদান করে যাচ্ছে।

তারই ধারাবাহিকতায় সোমবার ৬ষ্ঠ দিনে কুষ্টিয়ার থানাপাড়া, কোর্টপাড়া, মোল্লাতেঘরিয়া, পিটিআইরোড, মজমপুর, চৌড়হাস, বিসিক, বটতৈল, হাউজিং, আমলাপাড়া, এন. এস. রোড, আড়ুয়াপাড়া, বড়বাজার, মিলপাড়া, ছেউড়িয়া, লালনশাহ মাজার এলাকায় মধ্যবিত্ত, চাকুরীজীবি, শ্রমিকসহ বিভিন্ন পেশাজীবিদের মাঝে খাদ্য উপহার বিতরণ করা হয়।

আহার প্রতিদিন কর্মসূচির পাশাপাশি পরিবেশ রক্ষার্থে সহযোগিতা করার জন্য বৃক্ষরোপণ কর্মসূচি পালন করে যাচ্ছে রোটারি ক্লাব অব কুষ্টিয়া।
১লা জুলাই থেকে কুষ্টিয়ার বিভিন্ন অঞ্চলে এবং ব্যক্তিমালিকাধীন বাড়ি বা জমি প্রাঙ্গনে প্রতিদিন বৃক্ষরোপণ এবং সবাইকে বৃক্ষরোপণের প্রতি উৎসাহিত করাসহ সহযোগিতা কামনা করেছে রোটারি ক্লাব অব কুষ্টিয়া।

রোটারি ক্লাব অব কুষ্টিয়ার ২০২০-২১ বর্ষের প্রেসিডেন্ট কাজী সামছুন নাহার আলো বলেন, ”কোভিড-১৯ পরিস্থিতিতে রোটারি ক্লাব অব কুষ্টিয়া গত ১লা জুলাই থেকে আহার প্রতিদিন কর্মসূচির মাধ্যমে কুষ্টিয়াবাসীর পাশে রয়েছে এবং আমরা বিভিন্ন পেশাজীবিদের বাড়িতে খাবার পৌছে দিচ্ছি। পাশাপাশি পরিবেশ রক্ষার্থে বৃক্ষরোপণ কর্মসূচিও প্রতিদিন অব্যাহত রয়েছে। ”