শিক্ষক আবু আব্দুল্লাহ মিলন সাময়িক বরখাস্ত

মাদক ব্যবসার অভিযোগে অভিযুক্ত প্রাথমিক কুলবাড়ীয়া শহীদ হারেজ উদ্দীন সরকারী প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক আবু আব্দুল্লাহ(মিলন)কে সাময়িক বরখাস্ত করা হয়েছে।

সোমবার জেলা প্রাথমিক শিক্ষা অফিসার স্বক্ষরিত এক আদেশে তাকে বরখাস্ত করা হয়। যার স্মারক নম্বর জেপ্রাশিঅ/মেহের/১৫২২/৮। অফিস আদেশে তাকে গত ১৫/১২/১৯ইং তারিখ হতে সাময়িক বরাখাস্ত করা হয়।

বরখাস্ত হওয়া শিক্ষক মিলন মেহেরপুরের গাংনী উপজেলার দেবীপুর গ্রামের মুক্তিযোদ্ধা ও পল্লী চিকিৎসক আব্দুল বাকীর ছেলে।

আরো পড়ুন: শিক্ষক মিলনকে নিয়ে নিন্দার ঝড়

জানা গেছে, গত ১৪ ডিসেম্বর শনিবার বিকেলে দেবীপুর গ্রামের একটি বাশঁবাগান ভারতীয় অবৈধ ফেন্সিডিল বিক্রয় করার সময় ৬০ বোতল ফেন্সিডিলসহ আবু আব্দুল্লাহ মিলন (৪০)কে আটক করে মেহেরপুর জেলা গোয়েন্দা পুলিশের একটি দল।

তার নামে গাংনী থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন ২০১৮ ধারা-৩৬(১) এর ১৪(গ)/৪১একটি মামলা হয়েছে। এজাহারে অভিযুক্ত মামলা নম্বর ১৩/২৮২ তারিখ-১৪/১২/২০১৯ইং ।

অপরদিকে গাংনী থানা সূত্র জানায়, এর আগেও মাদক মামলায় এজাহারে অভিযুক্ত ২০১৮ সালের ২৪ ডিসেম্বর রাতে তাকে আটক করে। গাংনী থানার এফ আই আর নং ১১ তারিখ-২৫ ডিসেম্বর ২০১৮।

১৯৯০ সালের মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনের ধারা-১৯(১)এর ৩(ক)/১৯ (৪)(মামলা চলমান) ২০১৮ সালের মামলায় অফিস থেকে তাকে সাময়িক বরাখাস্ত করেনি তাই হাজত থেকে জামিনে এসেও মাদক ব্যবসা চালিয়ে গেছেন বলেই মন্তব্য করছেন অনেকেই।

জেলা প্রাথমিক শিক্ষা অফিসার মহা. ফজলে রহমান জানান, উপজেলা শিক্ষা অফিসার, গাংনী, মেহেরপুর এর স্মারক নং ৮৮৯ এ ১৮/১২/১৯ খ্রি: প্রতিবেদন মোতাবেক আবু আব্দুল্লাহকে পুলিশ কতৃক গ্রেফতার করে জেল হাজতে প্রেরণ করায় বি.এস.আর পার্ট-১, ৭৩(২)ধারা মোতাবেক ১৫/১২/১৯খ্রি: হতে সাময়িক বরাখাস্ত হয়েছে।

-গাংনী প্রতিনিধি