শিক্ষার্থীদের ফুল মার্কস কলম দিয়ে বরণ করল ছাত্রলীগ

দীর্ঘ ১৮ পরে মাস খুলে দেয়া হলো ইসলামী বিশ্ববিদ্যালয়ের (ইবি) আবাসিক হলগুলো।  শনিবার সকাল ১০টায় বিশ্ববিদ্যালয়ের জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান হল থেকে শিক্ষার্থীদের হলে উঠার কার্যক্রম উদ্বোধন করেন ভিসি প্রফেসর ড. শেখ আব্দুস সালাম।

ফুল, চকলেট, মাস্ক, মিষ্টি দিয়ে শিক্ষার্থীদের বরণ করে নেয় হল কর্তৃপক্ষ। পরে একে একে আটটি হলে শিক্ষার্থীরা নিজ গৃহে ফিরতে শুরু করে। হলে প্রবেশের পূর্বে শিক্ষার্থীদের ফুল, মাস্ক ও কলম দিয়ে বরণ করেছে শাখা ছাত্রলীগ।

শাখা ছাত্রলীগনেতা নাসিম আহমেদ জয়ের নির্দেশনায় শিক্ষার্থীদের বরণ করার সময় শাহিন, বাধন, তরুন, মিন্টু, নাবিল, তুর্য্য, সাদমান, আশিক, শরীফ ও রাশিদুল প্রমুখ উপস্থিত ছিলেন।

সরেজমিনে দেখা যায়, যেসব শিক্ষার্থীদের আবাসিক হল কার্ড ও কোভিড-১৯ ভ্যাকসিন কমপক্ষে ১ ডোজ টিকা নিয়েছেন শুধু তারাই হলে উঠতে পারছে। থাকছেনা গণরুম।

এদিকে শিক্ষার্থীদের পদচারণায় সকাল থেকেই ক্যাম্পাসের ভিতর উৎসব মুখর পরিবেশ লক্ষ্য করা যায়। ভ্যানে করে নিয়ে আসছেন বই তোষকসহ অন্যান্য জিনিসপত্র। আবাসিক হলের শিক্ষার্থীরা লাইন ধরে হলে প্রবেশ করছে। হলে ফিরতে পেরে আনন্দ প্রকাশ করেছে শিক্ষার্থীরা।

এ ব্যাপারে শাখা ছাত্রলীগনেতা শাহিন আলম বলেন, দীর্ঘদিন পরে শিক্ষার্থীরা হলে ফিরতে পেরে খুব উচ্ছসিত। নাসিম আহমেদ জয় ভাইয়ের নির্দেশনায় আমরা ইবি শাখা ছাত্রলীগের পক্ষ থেকে শিক্ষার্থীদের ফুল, মাস্ক ও কলম দিয়ে বরন করে নিয়েছি।