শৈলকুপায় পৃথক দুটি ঘটনায় প্রতিপক্ষের অস্ত্রের আঘাতে আহত ৮

জমিজমা ও তরিতরকারির দোকান দেওয়া কে কেন্দ্র করে পৃথক দুটি ঘটনায় প্রতিপক্ষের হামলায় ৮ ব্যক্তি গুরুত্বর আহত হয়েছে। জানা গেছে, ঝিনাইদহ জেলার শৈলকুপা উপজেলার, শৈলকুপা কাছা বাজারের হাট চান্দিনা ঘরে তরিতরকারির দোকান দেওয়া কে কেন্দ্র করে গত শনিবারে হাকিমপুর গ্রামের লস্কার পাড়ার শাহিনুরের সাথে একই গ্রামের মুরাদ হোসেনের ঝগড়া হয়।

তার জের ধরে রবিবার রাত আনুমানিক ৯টার দিকে শাহিনুরের বাড়িতে মুরাদ , রাফি, আশিক ও শাহিনসহ ১০/১২ জন অর্তকিতভাবে হামলা করে । হামলায় সেলিম লস্কার (৫৫) ও তার তিন ছেলে ইলিয়াস হোসেন (২৮), সৌরভ হোসেন ( ২০) , শাহিনুর হোসেন (২৫) সহ একই পরিবারের ৪ জন গুরুত্বরভাবে আহত হয় ।

আহত ব্যক্তিদের চিকিৎসার জন্য শৈলকুপা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক ইলিয়াস হোসেন ও সৌরভ হোসেন কে উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিকেলে রেফাড করেন । তাদের অবস্থা আশঙ্কাজনক বলে তার চাচাত ভাই আরব আলী জানান।

এদিকে  সোমবার দুপুর ১২টার দিকে জমিজমা কে কেন্দ্র করে উপজেলার শিতালীডাঙ্গা গ্রামে চাচাত ভাইরা রামদা দিয়ে কুপিয়ে সাহাজত হোসেন (৩২) ও তার পিতা আজিজুল শেখ (৫৮) সহ ৩ ব্যক্তি কে গুরুত্বর ভাবে আহত করেছে। আশঙ্কাজনক অবস্থায় আহত ব্যক্তিদের কুস্টিয়া মেডিকেল হাসপাতালে ও শৈলকুপা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসার জন্য ভর্তি করা হয়েছে।

এ ব্যাপারে আহত সাহাজত হোসেন বলেন আমার চাচাত ভাইরা পূর্বপরিকল্পিতভাবে ও জমিকে কেন্দ্র করে আমাদের হত্যার উদ্দেশ্যে রামদা দিয়ে কুপিয়ে আহত করে।

এব্যাপারে শৈলকপা থানার ওসি তদন্ত মহাসিন হোসাইন জানান হাকিমপুরের ঘটনায় মামলার প্রস্তুতি চলছে এজাহার দিলে মামলা হবে , তবে শিতালীডাঙ্গা গ্রামের ঘটনা আমি জানিনে। এদিকে পৃথক দুটি ঘটনায় প্রতিপক্ষের রামদা ও চাকুর আঘাতে দুই গ্রামে ৮ ব্যক্তি আহত হওয়ায় গ্রাম দুটিতে উত্তেজনা বিরাজ করছে।