সদস্য নির্বাচিত হলে এলাকার উন্নয়নে কাজ করবো: ইব্রাহিম খলীল

সদস্য নির্বাচিত হলে এলাকার উন্নয়নে কাজ করবো: ইব্রাহিম খলীল

“দিনবদলের অঙ্গিকার-দুর্নীতি মুক্ত সমাজ গড়ার হাতিয়ার” এ শ্লোগানকে সামনে রেখে আসছে কুষ্টিয়া জেলা পরিষদ নির্বাচনে সদস্য হিসাবে প্রার্থী হয়ে প্রচার-প্রচারনা চালাচ্ছেন কুষ্টিয়া জেলা কৃষক লীগের সহসভাপতি ইব্রাহীম খলীল।

জেলা পরিষদের সদস্য (মিরপুর উপজেলা) হিসেবে টিউবওয়েল প্রতীক পেয়ে দিনরাত ভোটারদের দ্বারেদ্বারে যাচ্ছেন ভোটপ্রার্থনা করছেন। দিচ্ছেন নানা ধরনের আশ্বাস।

মানবসেবা পরম ধর্ম। যারা মানবসেবা করে তারাই প্রকৃত মানুষ। সকল লোভ-লালসা, অর্থ-মোহ, প্রাচুর্যতার ঊর্ধ্বে থেকে আত্নসচেতন ও নিবেদিত ভাবে এলাকাবাসীর সেবা করতে চান ইব্রাহিম খলীল।

মিরপুর পৌরসভাসহ ১৪টি ইউনিয়নে নিয়ে সদস্য পদপ্রার্থী হয়ে তিনি নির্বাচনে অংশগ্রহন করেছেন।

কুষ্টিয়া জেলা পরিষদ নির্বাচনে সদস্য পদপ্রার্থী হিসেবে ব্যাপক গণসংযোগ ও প্রচার-প্রচারণা চালিয়ে যাচ্ছেন গণমানুষের সেবক, দক্ষ ও নির্ভিক সমাজসেবক, দু:খী মানুষের অতি আপনজন সদালাপী ইব্রাহীম খলীল। তিনি মিরপুর উপজেলার পোড়াদহ ইউনিয়নের ডাঙ্গাপাড়া গ্রামের সম্ভ্রান্ত মুসলিম পরিবারে জন্ম গ্রহণ করেন।

একটি সুস্থ্য সুন্দর পরিবেশে জীবন যাত্রা গড়ার ভূমিকা নিয়ে আগামী দিনে সত্যিকার ভাবে আপাময় ও ভাগ্য বঞ্চিত মানুষের পাশে এবারও দাড়াতে চান তিনি। তিনি তার মেধা-মননশীলতা ও কর্মপ্রচেষ্টা দ্বারা এলাকার কল্যান সাধনে নিজেকে আত্ননিয়োগ করতে চান। সততা ও আদর্শের প্রতি অবিচল থেকে এলাকার মানুষের সুখে-দু:খে পাশে থাকতে চান তিনি।

তিনি মনে করেন, শেখ হাসিনার গতিশীল নেতৃত্বে দেশ আজ অনেকটা এগিয়ে গেছে। ডিজিটাল বাংলাদেশ গড়ার স্বপ্ন বাস্তবায়নে সৎ, সচেতন ও উদ্যমী নেতৃত্ব অপরিহার্য। বঙ্গবন্ধুর সোনার বাংলা ও দেশনেত্রী শেখ হাসিনার ডিজিটাল বাংলাদেশ গড়ার লক্ষ্যে সর্বাত্মক চেষ্টা করে যাবেন বলে তিনি জানান। তিনি আরও বলেন, জনগন আমাকে নির্বাচিত করলে আমার জনসেবা করার পরিধি আরো ক্রমশ বৃদ্বি পাবে।

জেলা পরিষদের এই সদস্য ইব্রাহীম খলীল এলাকার গরীব, দু:খী, সুবিধা বঞ্চিত লোকজনের সাথে পারস্পরিক সু-সম্পর্ক রয়েছে। আগামী দিনে লোকজনের পাশে থাকবেন এই আত্নবিশ্বাসে বিভোর হয়ে এলাকাবাসী তার নির্বাচনী এলাকায় প্রচার-প্রচারনায় পুরোদমে চালিয়ে যাচ্ছেন। সবশেষে ইব্রাহীম খলীল তার নির্বাচনী এলাকায় সদস্য পদে প্রার্থী হয়ে টিউবয়েল মার্কায় এলাকার জনগনের কাছে ভোট চেয়ে সকলের দোয়া কামনা করছেন।

জেলা পরিষদ নির্বাচনের তফসিল ঘোষণা করেছে নির্বাচন কমিশন (ইসি)। তফসিল অনুযায়ী আগামী ১৭ অক্টোবর দেশের ৬১টি জেলা পরিষদের ভোট অনুষ্ঠিত হওয়ার কথা রয়েছে।