সফল জননী হালিমা খাতুন পেলেন জয়ীতা পুরস্কার

মেহেরপুরের বীর মুক্তিযোদ্ধা ক্যাপ.(অব:) আব্দুল মালেকের স্ত্রী ও সফল তিন সন্তানের জননী মোছা: হালিমা খাতুন জেলা শ্রেষ্ঠ জয়িতা হিসেবে খুলনা থেকে জয়ীতা সম্মাননা পেয়েছেন।

সম্প্রতি খুলনা অফিসার্স ক্লাব মিলনায়তনে তার হাতে এ সম্মাননা তুলে দেওয়া হয়।
খুলনা বিভাগীয় পর্যায়ে ‘ সফল জননী’ ক্যাটাগরিতে জয়িতা মোছা: হালিমা খাতুনকে সম্মাননা প্রদান করা হয়।

খুলনা মহিলা বিষয়ক অধিদপ্তরের কার্যালয় আয়োাজিত বিভাগীয় পর্যায়ের ‘জয়িতা অন্বেষণে বাংলাদেশ’ শীর্ষক এই সম্মাননা অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন খুলনা সিটি করপোরেশনের মেয়র তালুকদার আবদুল খালেক।

অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন অতিরিক্ত বিভাগীয় কমিশনার (উন্নয়ন) সৈয়দ রবিউল আলম, অতিরিক্ত বিভাগীয় কমিশনার হোসেন আলী খন্দকার, অতিরিক্ত বিভাগীয় কমিশনার (সার্বিক) মো. হাবিবুল হক খান এবং খুলনা জেলা প্রশাসক কার্যালয়ের স্থানীয় সরকার বিভাগের উপপরিচালক মো. ইকবাল হোসেন, মহিলা বিষয়ক অধিদপ্তর খুলনা কার্যালয়ের উপপরিচালক নার্গিস ফাতেমা জামিন।

অনুষ্ঠানে হালিমা খাতুন সহ আরও বিভিন্ন ক্যাটাগরীতে শ্রেষ্ঠ জয়িতাদের সম্মাননা ক্রেস্ট, সনদ ও পুরস্কারের নগদ অর্থ প্রদান করা হয়।

প্রসঙ্গত, মোছা: হালিমা খাতুনের তিনটি পুত্র সন্তান। তার মধ্যে বড় ছেলে হাবিব ইশতিয়াক আহমাদ। তিনি ক্লাস ওয়ান চীফ মেরিন ইঞ্জিনিয়ার (সিঙ্গাপুর)। বর্তমানে বসুন্ধরা গ্রুপের শিপিং ও লজিস্টিক কোম্পানীর নির্বাহী পরিচালক হিসেবে দায়িত্বে রয়েছেন।
মেজ ছেলে ডা. হাবিব ইফতেখার আহমাদ, ও ছোট ছেলে ডা. হাবিব ইমতিয়াজ আহমাদ। দুজনই চিকিৎসক হিসেবে সুনামের সাথে কর্মজীবন পার করছেন।