সভাপতি আব্দুর রউফ স্বপন, সম্পাদক হাফিজুর রহমান

মেহেরপুরের গাংনী উপজেলার কাজিপুর ইউনিয়ন আওয়ামী লীগের সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। কাজিপুর ইউনিয়নের সকল ওয়ার্ডের সভাপতি ও সাধারণ সম্পাদকদের গোপন ব্যালটের মাধ্যমে তারা তাদের নেতা নির্বাচন করেন।

সম্মেলনে সভাপতি নির্বাচিত হন আব্দুর রউফ স্বপন মাষ্টার তিনি এর আগে সাধারণ সম্পাদক ছিলেন এবং সাধারণ সম্পাদক নির্বাচিত হন মো: হাফিজুর রহমান হাফিজ তিনি এর আগে ওয়ার্ড আওয়ামী লীগের সদস্য ছিলেন।

সভাপতি ও সাধারণ সম্পাদকের পদ প্রার্থীদের মধ্যে সভাপতি প্রার্থী ছিলেন ৯জন ও সাধারণ সম্পাদক প্রার্থী ছিলেন ৭ জন। এদের মধ্যে ভোটের মাধ্যমে সভাপতি আব্দুর রউফ স্বপন মাষ্টার সভাপতি ও মো: হাফিজুর রহমান হাফিজ সাধারণ সম্পাদক নির্বাচিত হন।

সোমবার সন্ধ্যায় নওদাপাড়া মাধ্যমিক বিদ্যালয় প্রাঙ্গণে এ সম্মেলন উপলক্ষে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়। আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন উপজেলা চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এম এ খালেক।
অনুষ্ঠানের উদ্বোধক ছিলেন মেহেরপুর-২(গাংনী) আসনের সংসদ সদস্য ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি সাহিদুজ্জামান খোকন। প্রধান বক্তা হিসাবে বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো: গোলাম মোস্তফা।

বিশেষ অতিথি হিসাবে বক্তব্য রাখেন সাবেক এমপি বীর মুক্তিযোদ্ধা ও জেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি মো: মকবুল হোসেন প্রমুখ। অনুষ্ঠানটির সভাপতিত্ব করেন কাজিপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মো: আবু নাতেক।

নিজস্ব প্রতিনিধি