সিঙ্গাপুরে মুক্তিযুদ্ধ মঞ্চের বিজয় দিবস উদযাপন

সিঙ্গাপুরে মহান বিজয় দিবস উদযাপন করেছে মুক্তিযুদ্ধ মঞ্চ সিঙ্গাপুর শাখা। এ উপলক্ষে দেশটির মোস্তফা প্লাজায় শনিবার সিঙ্গাপুর সময় রাত ৮টায় এক আলোচনা সভা ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়।

মুক্তিযুদ্ধ মঞ্চ সিঙ্গাপুর শাখার সভাপতি সরকার আল-আমিনের সভাপতিত্বে ও সিনিয়র সহ-সভাপতি মিল্টন আহম্মেদের সঞ্চালনায় বিজয় দিবসটি পালিত হয়। মুক্তিযুদ্ধ মঞ্চ কেন্দ্রীয় কমিটির সভাপতি মো. আমিনুল ইসলাম বুলবুল, সাধারণ সম্পাদক মো. আল মামুন ও সহ-সভাপতি এস এম জাকারিয়া ভিডিও কনফারেন্সের মাধ্যমে এতে অংশ নেন।

প্রধান অতিথির বক্তব্য রাখেন সিঙ্গাপুর আওয়ামী লীগের সভাপতি ও বিশিষ্ট ব্যবসায়ী মো. আলেক হোসেন । প্রধান আলোচক হিসেবে বক্তব্য রাখেন সিঙ্গাপুর আওয়ামী লীগের সহ-সভাপতি ইঞ্জিনিয়ার আব্দুল মালেক হীরা।

উপস্থিত ছিলেন সিঙ্গাপুর যুবলীগের সভাপতি কে এইচ আলামিন, সিঙ্গাপুর আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক, জাকির হোসেন, সিঙ্গাপুর যুবলীগের সহ-সভাপতি ফজলুর রহমান, যুগ্ম সাধারণ সম্পাদক সোহেল রানা মিঠুন, টেম্পানিজ শাখার সভাপতি শফিকুল ইসলাম, জাতীয় শ্রমিকলীগ সিঙ্গাপুর শাখার সিনিয়র সহ-সভাপতি মো. তাহাজ্জত হোসেন রাজু, দপ্তর সম্পাদক মো. আমিরুল ইসলাম, ছাত্রলীগের সাধারণ সম্পাদক জেপি তালাশ, সহ-সভাপতি মো. হাবিব আহমেদ, আন্তর্জাতিক বঙ্গবন্ধু ফাউন্ডেশন সিঙ্গাপুর শাখার ভারপ্রাপ্ত সভাপতি শাহাদাত রাসেল চৌধুরী, সাধারণ সম্পাদক মিরাজ উদ্দিন, মুক্তিযুদ্ধ মঞ্চ সিঙ্গাপুর শাখার সহ-সভাপতি মো. মহসিন আহমেদ ইউনুস, সহ-সভাপতি মো. লোকমান হোসেন ও সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক মো. রশিদুল ইসলাম রশিদ।

অনুষ্ঠানে সিঙ্গাপুর আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ এবং শ্রমিক লীগসহ সকল সহযোগী সংগঠনের নেতাকর্মীরা। অনুষ্ঠানের শুরুতে বঙ্গবন্ধু ও সকল শহীদদের প্রতি শ্রদ্ধা নিবেদন করা হয়।
-সিঙ্গাপুর থেকে প্রতিনিধি