স্ত্রীর গায়ে আগুন ধরিয়ে সেই আগুনে পুড়লেন স্বামীও

ঝিনাইদহে স্ত্রী পিংকির (২০) গায়ে কেরোসিন ঢেলে আগুন ধরিয়ে দিয়েছেন স্বামী সৌরভ (২৭)। এতে আত্মরক্ষার্থে পিংকি তার স্বামীকে জাপটে ধরলে দুজনেই অগ্নিদগ্ধ হন। পরে গুরুতর অবস্থায় স্থানীয়রা তাদের উদ্ধার করে ঝিনাইদহ সদর হাসপাতালে ভর্তি করে।

গত রবিবার বিকাল সাড়ে ৫টার দিকে পৌর শহরের নতুন হাটখোলা এলাকায় এ ঘটনা ঘটে।

ঝিনাইদহ সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার আবুল বাশার জানান, ঘটনাস্থল পরিদর্শনে পুলিশ জানতে পেরেছে- বেশ কিছুদিন আগে শহরের আদর্শপাড়া এলাকার সাত্তার মণ্ডলের ছেলে সৌরভের সঙ্গে একই এলাকার মুন্না বিহারীর মেয়ে পিংকির প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। একপর্যায়ে তাদের মধ্যে বিরোধ হলে ওই মেয়ে সৌরভের নামে থানায় মামলা করে।

পরে বিয়ের শর্তে মামলার মীমাংসা হওয়ার পর দুই মাস আগে তাদের বিয়ে হয়। এরপর থেকেই উভয়ের মধ্যে বিরোধ চলছিল।

এরই ধারাবাহিকতায় বিকালে স্ত্রীর কাছে দুই হাজার টাকা দাবি করে সৌরভ। এ নিয়ে কথা কাটাকাটির একপর্যায়ে পিংকির গায়ে কেরোসিন ঢেলে আগুন ধরিয়ে দেয় সে। এ সময় আত্মরক্ষার্থে স্বামী সৌরভকে জাপটে ধরলে তার গায়েও আগুন লেগে যায়। পরে স্থানীয়রা দ্রুত তাদের উদ্ধার করে সদর হাসপাতালে ভর্তি করে।

তিনি বলেন, ‘এ ঘটনায় ওই মেয়ের পরিবারকে থানায় অভিযোগ দিতে বলা হয়েছে। পাশাপাশি আমরাও ঘটনাটির সঠিক অনুসন্ধান করছি।’

এ দিকে, সদর হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক ডা. মুসলিমা স্বপ্নীল সাংবাদিকদের জানান ‘মেয়েটির শরীরের ৮০ শতাংশ অগ্নিদগ্ধ হয়েছে। ফলে তাকে ঢাকায় বার্ন ইউনিটে রেফার্ড করা হয়েছে। তবে তার স্বামীর শরীর তুলনামূলক কম পুড়েছে। হাসপাতালেই তার চিকিৎসা চলছে।

মেপ্র/আরপি