হাজী বায়োজিদ সভাপতি ও হাজী জাফর সম্পাদক

বাংলাদেশ হাজী সমিতি আলমডাঙ্গা শাখার কমিটি গঠন করা হয়েছে।
গতকাল আলমডাঙ্গা মিয়াপাড়াস্থ হাজী সমিতির কার্যালয়ে মুক্তিযোদ্ধা আলহাজ্ব শমসের মল্লিকের সভাপতিত্বে উপস্থিত ছিলেন আলহাজ্ব বায়োজিদ, মুক্তিযোদ্ধা আলহাজ্ব শেখ নুর মোহাম্মদ জকু, আলহাজ্ব ড.আব্দুস সহিদ, আলহাজ্ব মো: জহুরুল ইসলাম, আলহাজ্ব মো: আব্দুল হাই।

আলহাজ্ব আব্দুল ওহাবের উপস্থাপনায় শুভেচ্ছা বক্তব্য রাখেন আলহাজ্ব শমসের মল্লিক। তিনি বলেন ১৯৯৮ সালে বাংলাদেশ হাজী সমিতি গঠন করা হয়। প্রতিষ্টা লগ্ন থেকে আমি এই সমিতির সভাপতি হিসেবে দায়িত্ব পালন করে আসছি। বর্তমানে আমার শারিরিক অসুস্থতার কারণে আমি সভাপতির পদ থেকে অব্যাহতি নিচ্ছি।

প্রতিষ্টা লগ্নে মরহুম হাজী শেখ সামসুদ্দিন আহম্মেদ, হাজী মীর রবিউল হক, উনারা গত হয়েছেন। তাই আমি অনুভব করছি সমিতির নতুন কমিটি গঠন করে এর কর্যক্রম চাঙ্গা করতে।

সভায় হাজী সমিতির গঠন তন্ত্রবিরোধী কার্যকলাপ করায় এবং শৃঙ্খলা ভঙ্গের দায়ে হাজী আব্দুল কাদের কে এবং প্রায় এক বছর সমিতির কোন সভায় উপস্থিত না থাকায় হাজী আবেদ আলী খানকে বহিস্কার করা হয়। পরে শতাধিক হাজী সাহেবদের উপস্থিতিতে

সর্বসম্মতি ক্রমে পাচকমলাপুর দারুল উলুম হাফেজিয়া মাদ্রাসার সিনিয়র শিক্ষক আলহাজ্ব মও: বায়োজিদ হোসেন কে সভাপতি ও আলহাজ্ব শেখ আবু জাফর কে সাধারণ সম্পাদক করে ৪১ সদস্য বিশিষ্ট ৫ বছর মেয়াদী কমিটি গঠন করা হয়েছে।

কমিটি গঠন শেষে হাজী সমিতির সকল সদস্যদের মধ্যহ্ন ভোজের আয়োজন করেন।

আলমডাঙ্গা প্রতিনিধি