১ হাজার কোটি ‌‘ফেরত’ দেবেন সালমান খান!

১ হাজার কোটি ‌‘ফেরত’ দেবেন সালমান খান!

জনপ্রিয় রিয়্যালিটি শো বিগ বস ১৬-এর সঞ্চালনার জন্য নেওয়া এক হাজার কোটি টাকা ফেরত দেওয়ার কথা জানিয়েছেন বলিউড অভিনেতা সালমান খান। মঙ্গলবার সন্ধ্যায় মুম্বাইয়ে বিগ বস ১৬-এর প্রেস মিটে এসে রসিকতা করে এমনটাই জানালেন বলিউডের ‘ভাইজান’।

আর মাত্র দিনকয়েক। শনিবারই গ্র্যান্ড প্রিমিয়ার ‘বিগ বস ১৬’-র। অনেক দিন ধরেই এবার শোনা যাচ্ছিল পারিশ্রমিক হিসেবে এক হাজার কোটি নেবেন সালমান খান। তবে বিগ বসের প্রেস কনফারেন্সে জানালেন এই পুরো টাকাটা ফিরিয়ে দেবেন তিনি, যা তিনি কখনো পাননি।

অনুষ্ঠান চলাকালে বিগ বসের সঙ্গে নতুন সিজনের থিম নিয়ে কথা বলতে দেখা যায় অভিনেতাকে। নতুন সিজনের সঞ্চালনার দায়িত্ব দেওয়ার জন্য বিগ বসকে ধন্যবাদ জানানোর পর সালমান হাসতে হাসতে ফিসফিস করে বলেন, ‘সঞ্চালনার জন্য যে হাজার কোটি টাকা আমি এই বছর পাব বলে গুজব উঠেছে তা আমি ফেরত দিতে চলেছি। আমি যে টাকা কখনো হাতেই পাইনি, সেই টাকাই আমি ফেরত দিতে চলেছি। ফলে আয়োজক সংস্থা সম্পূর্ণ লাভে থাকবে।’

পাশাপাশি এই অনুষ্ঠানে আয়োজকদের পক্ষ থেকে ঘোষণা করা হয় যে, সালমান আগের সিজনগুলোর মতো প্রতিযোগীদের সঙ্গে কথা বলতে আর শনি ও রোবারের পর্বগুলোতে হাজির হবেন না। এর বদলে তাকে দেখা যাবে শুক্র ও শনিবারের পর্বে।

বিগ বস ১৫-তে সঞ্চালক হিসেবে সালমানের পারিশ্রমিক ছিল ৩৫০ কোটি রুপি। চলতি বছর অক্টোবরে শুরু হতে চলা বিগ বস ১৬-এর ক্ষেত্রে কয়েক দিন ধরেই জল্পনা চলছিল, পারিশ্রমিক হিসাবে নাকি এক হাজার কোটি টাকা নিচ্ছেন ‘সাল্লু’। এ পারিশ্রমিকের অঙ্ক শুনে অনেকেই আঁতকে উঠেছিলেন।

জানা গেছে, এবারের বিগ বসের আবহে পানি আর পানি। থিমই নাকি মহাসাগর। পাঁচটি ধাপ উত্তীর্ণ হলে তবেই মূল শোতে আসতে পারবেন প্রতিযোগীরা। সেই ধাপগুলো পেরিয়ে বিগ বস ১৬-তে যাদের উপস্থিতি এখনো পর্যন্ত নিশ্চিত বলে ধরা যাচ্ছে, সে তালিকায় আছেন মুনাওয়ার ফারুকী, ফয়সাল শেখ, শিভিন নারং এবং ভিভিয়ান সেনা।

এ ছাড়া প্রতিযোগীদের মধ্যে পুনম পাণ্ডে, অঞ্জলি অরোরা, অঙ্কিতা লোখান্ডে, শাইনি অহুজার মতো আরও বহু তারকা তাদের ব্যক্তিগতজীবন নিয়ে ধরা দেবেন ক্যামেরার সামনে।