৫০ লাখের মাইলফলক ছুঁয়ে দিলাম: মেহজাবীন

৫০ লাখের মাইলফলক ছুঁয়ে দিলাম: মেহজাবীন

বর্তমানে তারকাদের জনপ্রিয়তার অন্যতম মানদণ্ড সামাজিক যোগাযোগমাধ্যমে কে কতটা এগিয়ে। কার কত ফলোয়ার। অভিনয়ের পাশাপাশি এ মাপকাঠিতে পিছিয়ে নেই অভিনেত্রী মেহজাবীন।

ফেসবুকের পাশাপাশি ইনস্টাগ্রামেও দারুণ সক্রিয় এ অভিনেত্রী। এই প্ল্যাটফরমে সম্প্রতি অভিনেত্রী তিশা ও নুসরাতকে পেছনে ফেলেছেন। তার ফলোয়ার সংখ্যা ৫ মিলিয়ন ছড়িয়েছে।

বর্তমানে ইনস্টাগ্রামে দেশের তারকাদের সবচেয়ে এগিয়ে গেছেন মেহজাবীন। তার মোট ফলোয়ার সংখ্যা ৫ মিলিয়ন বা ৫০ লাখ। এই অর্জনে মেহজাবীন ঘরোয়া আয়োজনে কেক কেটে উদযাপন করেন।

ইনস্টাগ্রামে এই অভিনেত্রী এখন বাংলাদেশিদের মধ্যে সবচেয়ে এগিয়ে। বাংলাদেশের আর কোনো তারকা, ব্যক্তি কিংবা প্রতিষ্ঠানেরও ইনস্টাগ্রামে এতসংখ্যক অনুসারী নেই।

দেখা গেছে, ৪০ লাখ ৭০ হাজার অনুসারী নিয়ে ইস্টাগ্রামে দ্বিতীয় অবস্থানে রয়েছেন তানজিন তিশা। তৃতীয় অবস্থানে রয়েছেন নুসরাত ফারিয়া, যার বর্তমান ইনস্টাগ্রাম অনুসারী ৩০ লাখ ৯০ হাজারেরও বেশি।

ইনস্টাগ্রামে শীর্ষে পৌঁছানো প্রসঙ্গে মেহজাবীন চৌধুরী এক বার্তায় লিখেছেন, ‌ইনস্টাগ্রামের একটা অডিয়েন্স আছে। যারা ফেসবুকের চেয়ে খানিকটা আলাদা। তারা আমাকে অনুসরণ করে, এটা আমার জন্য ভালো লাগার। শুক্রবার ৫০ লাখ ফলোয়ারের মাইলফলক ছুঁয়ে দিলাম, এটা অন্যরকম এক ভালো লাগা। যারা আমাকে অনুসরণ করছেন তাদের আন্তরিক ভালোবাসা জানাই

ইনস্টাগ্রাম আইডি প্রসঙ্গে অভিনেত্রী আরও বলেন, আমার এই আইডিটা ২০১২ সালে খুলেছিলাম। তখন প্রায় কয়েক বছর এটার প্রাইভেসি প্রাইভেট করে রেখেছিলাম তা না হলে এতদিনে হয়তো আরও অনেক অনুসারী হতো।

সূত্র: যুগান্তর