অক্সিজেনের অভাবে কাউকে মরতে দেবোনা- এমপি হানিফ

বাংলাদেশ আওয়ামীলীগের যুগ্ম সাধারন সম্পাদক মাহবুব উল আলম হানিফ ভাই এমপি বলেছেন, অক্সিজেনের অভাবে কোন রুগীর যেন মৃত্যু না ঘটে। একজন ব্যক্তিও যেন বিনা চিকিৎসায় না মরে। সেদিকে তৎপর থাকতে হবে।

বুধবার দুপুরে কুষ্টিয়া ২৫০ শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতালের আয়োজনে করোনা সংকটে-মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি একথা বলেন।

মাহবুব উল আলম হানিফ এমপি আরও বলেন, শতভাগ স্বাস্থবিধি মানতে হবে। জীবিকার চেয়ে জীবনের মুল্য অনেক বেশী এই বোধ সাধারন মানুষের মাঝে সৃষ্টি করতে হবে।

কুষ্টিয়া জেনারেল হাসপাতালের তত্বাবধায়ক ডাঃ আব্দুল মোমেনের সভাপতিত্বে বক্তব্য রাখেন কুষ্টিয়া-৪ খোকসা কুমারখালি আসনের সংসদ সদস্য ব্যারিস্টার সেলিম আলতাফ জর্জ, জেলা প্রশাসক সাইদুল ইসলাম, পু্লশি সুপার খাইরুল আলম, জেলা পরিষদ চেয়ারম্যান হাজী রবিউল ইসলাম, সিভিল সার্জন ডাঃ এইচ এম আনোয়ারুল ইসলাম, জেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক বীর মুক্তিযোদ্ধা আজগর আলী, সদর উপজেলা চেয়ারম্যান আতাউর রহমান আতা, বিএমএ’র সভাপতি ডাঃ এস এম মুস্তানজিদ প্রমুখ। যাদেরকে অভিযান চলাকালীন সময়ে পাওয়া গেছে তাদেরকে নির্দিষ্ট একটা টাইম দেওয়া হয়েছে এর মধ্যে দোকান সরিয়ে নিতে অন্যথায় কঠোর পদক্ষেপ নেওয়া হবে এবং এ অভিযান অব্যাহত থাকবে।এসময় সহযোগিতা করেন কার্পাসডাঙ্গার পুলিশ ফাঁড়ি। ও বিজিবি সদস্যরা প্রমুখ।