অজ্ঞান পার্টির খপ্পরে পড়ে ২লক্ষ টাকা খোয়ালেন জিবননগরের কসাই জিহাদ

গরু কিনতে আসার পথে জিবননগর থেকে বাসে উঠে দর্শনা অভিমুখে আসার সময় বাসের মধ্যে অজ্ঞান পার্টির খপ্পরে পড়ে নগদ ২লক্ষ টাকা খোয়ালেন কসাই জিহাদ (৪৫)। সে জিবননগর উপজেলার নারায়নপুর গ্রামের রওশন আলীর ছেলে।

প্রত্যক্ষদর্শী জানায়, বৃহস্পাতিবার দুপুর সাড়ে ১১টার দিকে জিবননগর থেকে দর্শনা অভিমুখে শাপলা পরিবহনে করে গরু কিনতে শিয়ালমারী হাটে আসছিলো জিবননগরের মাংস দোকানি কসাই জিহাদ।

এসময় গাড়িতে থাকা লোকজন ধারনা করে বলেন হয়তো গাড়িতে ওঠার আগে অজ্ঞান পার্টির খপ্পরে পড়ে কিছু খেয়ে গাড়িতে উঠেছে। এসময় গাড়িতে উঠে তিনি শিয়ালমারী গরুর হাট অতিক্রম করলে অজ্ঞান হয়ে পড়ে। পরে গাড়ির সুপার ভাইজার ও হেলপার দর্শনা বাসস্ট্যান্ডের চুয়াডাঙ্গা শাপলা কাউন্টারে অজ্ঞান অবস্থায় নামিয়ে দেয়।

পরে তার মাথায় পানি দিয়ে কিছুটা সুস্থ করার চেষ্টা করে স্থানীয়রা। এসময় পুলিশের খবর দিলে দ্রুত দর্শনা থানা পুলিশ তাকে উদ্ধার করে। পরে তার কাছে থাকা মোবাইল থেকে বাড়িতে যোগাযোগ করলে তার আত্মীয় স্বজনরা দর্শনা বাসস্ট্যান্ড আসার আগেই দর্শনা থানা পুলিশ তাকে উদ্ধার করে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে ভর্তি করে।

এবিষয়ে জিহাদ হোসেনের বড় ভাবি চম্পা খাতুন জানায় সে প্রতি বৃহস্পতিবার শিয়ালমারী হাটে গিয়ে গরু কিনে শুক্রবার জিবননগরে মাংশ বিক্রি করে। আজও গরু কেনার উদ্দেশ্যে ২লক্ষ টাকা নিয়ে বেলা ১১টার দিকে বাসে করে শিয়ালমারী পশু হাটের উদ্দেশে রওনা হয়েছিলো।

পরে বেলা সাড়ে ১১টার দিকে আমরা মোবাইল ফোনে জানতে পারি তাকে অজ্ঞানপার্টি অচেতন করে গরু কেনা নগত টাকা নিয়ে গেছে এবং দর্শনা বাসস্ট্যান্ডে অচেতন অবস্থায় পড়ে আছে। পরে আমরা সেখানে গেলে জানতে পারি দর্শনা থানা পুলিশ তাকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করেছে।