অনলাইন জুয়ার এজেন্ট প্রসেনজিতের সহযোগীদের আদালতে জবাবনবন্দী প্রদান

মেহেরপুরে আটক অনলাইন জুয়ার মাস্টারমাইণ্ড প্রসেনজিৎ হালদারের দুই সহযোগী স্বাীকারোক্তিমূলক জবানবন্দী প্রদান করেছে আদালতে।

গতকাল মঙ্গলবার বিকালে সিনিয়র জুডিশিয়াল ম্যাজিষ্ট্রেট তরিকুল ইসলামের খাসকামরায় হাজির করা হলে তারা স্বীকারোক্তিমূলক জবানবন্দী প্রদান করেন।

মেহেরপুর জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি) ওসি সাইফুল আলম জানান, বিজ্ঞ ম্যাজিষ্ট্রেটের খাসকামরায় হাজির করা হলে তারা আদালতে ১৬৪ ধারায় স্বীকারোক্তিমূলক জবানবন্দী দিয়েছে। পরে বিজ্ঞ ম্যাজিষ্ট্রেট তাদের জেলা হাজতে প্রেরণ করেন।

এর আগে সোমবার অনলাইন জুয়ার মাষ্টারমাইন্ড কোমরপুর গ্রামের মধু হালদারের ছেলে প্রসেনজিৎ হালদার (২৫) ও চা বিক্রেতা নজরুল ইসলামের ছেলে সুমন আলী (২৪) কে গ্রেফতার করেছে। পরে মোস্তাফিজুর রহমান সুমন নামের আরো এক এজেন্টকে আটক করে পুলিশ। তাদের কাছে থেকে দুটি সিম ও নগদ দুই লাখ এক হাজার টাকা উদ্ধার করা হয়েছে।

জানা গেছে, অনলাইন জুয়ার মাষ্টার মাইন্ড প্রসেনজিৎ হালদারের দুটি সাইট সাইট আছে। এই সাইট দুটি চালান সুমন আলী। দুটি সাইটের একটিতে প্রতিদিন ১০ থেকে ১২ লাখ টকা এবং অপরটি থেকে ৫ থেকে ৬ লাখ টাকার জুয়া খেলা হয়ে থাকে।

সাইট দুটির মালিক এলাকার অনলাইন জুয়ার মাষ্টার মাইন্ড প্রসেনজিৎ হালদার। এছাড়া তাদের সাথে আরো কয়েকজন জুয়াড়ি যুক্ত আছেন বলে জানিয়েছেন এই দুই জুয়াড়ি।