অনলাইন জুয়ার মাস্টার এজেন্ট রুবেলসহ তিন জন গ্রেফতার

অনলাইন জুয়ার মাস্টার এজেন্ট রুবেলসহ তিন জন গ্রেফতার

মেহেরপুরে অনলাইন জুয়ার মাস্টার এজেন্ট ইসতিয়াক ই আজম রুবেলসহ তিনজনকে গ্রেফতার করেছে জেলা গোয়েন্দা পুলিশ। অভিযানে রুবেলের ভাড়া বাড়িতে তল্লাশি করে ৫ বোতল ফেন্সিডিলও উদ্ধার করে পুলিশ।

গত শিুক্রবার রাত থেকে শনিবার সকাল পর্যন্ত চুয়াডাঙ্গা ও মেহেরপুর শহরে ডিবির ওসির সাইফুল আলমের নেতৃত্বে ডিবি পুলিশের একটি টিম এ অভিযান পরিচালনা করেন।

গ্রেফতারকৃত বাকিরা হলেন- মহাজনপুরের শাহিন রেজা এবং গোপালপুরের নয়ন শাহ।

ডিবি পুলিশ জানায়, ২০২২ সালের ২০ অক্টোবর ডিজিটাল নিরাপত্তা আইনে অনলাইন জুয়ার মুজিবনগর থানার ১১ নম্বর মামলার আসামি শাহিন রেজাকে চুয়াডাঙ্গার সরোজগঞ্জ থেকে আটক করে গোয়েন্দা পুলিশের ওসি সাইফুল আলমের নেতৃত্বাধীন একটি দল। শাহিন রেজার স্বীকারোক্তী অনুযায়ী মামলার অন্যতম আসামি গোপালপুর গ্রামে ইসতিয়াক ই আযম ওরফে রুবেলকে আটক করতে মেহেরপুর শহরের স্টেডিয়াম পাড়ার ভাড়া বাসাতে অভিযান চালায় পুলিশের ওই টিম। অভিযান চলাকালে রুবেল ঘর তল্লাশি করে একটি কাঠের বাক্স থেকে ৫ বোতল ফেন্সিডিল উদ্ধার করে এবং নয়ন শাহ নামের আরও একজনকে আটক করে। পুলিশের জিজ্ঞাসাবাদে নয়ন শাহ জানায়, রুবেল ও সে মিলে মাদকের ব্যবসা করে। যে কারণে ওই ৫ বোতল ফেন্সিডিল সেখানে রাখা হয়েছে।

অভিযানে ইন্সপেক্টর আমিনুল ইসলাম, এস আই অরুন কুমার দাস, এস আই মনিরুজ্জামান মিলন, এস আই কাজী মহসিন অভিযানে অংশ নেন।

ডিবির এস আই অরুন কুমার দাস বাদী হয়ে মেহেরপুর সদর থানায় আসামিদের বিরুদ্ধে মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলা দায়ের করেন।

ডিবির ওসি সাইফুল আলম বলেন, আসামীদের মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে আদালতে প্রেরণ করা হয়েছে। এবং একই সঙ্গে ডিজিটাল নিরাপত্তা আইনে শোন এরেষ্ট দেখানো হয়েছে। আদালতের আদেশ পেলে তাদের রিমাণ্ডের আবেদন করা হবে।

অনলাইন জুয়ার আরও সংবাদ পড়ুন

মেহেরপুরে অনলাইন জুয়ার দূর্গে হানা

বিকাশকর্মী থেকে কোটি কোটি টাকার মালিক আনোয়ার,নেপথ্যে অনলাইন জুয়া