অস্ট্রেলিয়ার বিপক্ষে দ্বিতীয় টেস্ট থেকে ছিটকে গেলেন নোমান

অস্ট্রেলিয়ার বিপক্ষে দ্বিতীয় টেস্ট থেকে ছিটকে গেলেন নোমান

ইনজুরি যেন পিছু ছাড়ছে না পাকিস্তানি ক্রিকেটারদের। প্রথম টেস্টের আবরার আহমেদ ইনজুরিতে ছিটকে যাওয়ায় দলে যোগ করা হয় স্পিনার নোমান আলীকে। তবে এবার ইনজুরির কারণে দ্বিতীয় টেস্টে মাঠে নামা হচ্ছে না তার।

গতকাল পিসিবি এক বিবৃতিতে জানায়, ‘হঠাৎ করে গুরুতর পেটে ব্যথা অনুভব করেন নোমান আলী। তারপর তাকে স্ক্যান করা হলে তার অ্যাপেন্ডিসাইটের ব্যথা বলে জানান ডাক্তাররা।’ গতকাল সকালে তার অস্ত্রোপচার করা হয়। এবং সেটা সফল ভাবে সম্পূর্ণ হয় বলে পিসিবির পক্ষ থেকে জানানো হয়। নোমান আলী পরিবর্তে সাজিদ খানকে দলের সঙ্গে যুক্ত করা হতে পারে বলে জানা যায়।

পাকিস্তান সর্বশেষ অস্ট্রেলিয়ার মাটিতে স্বাগতিকদের বিপক্ষে ১৫টি টেস্টে সবগুলোতেই হেরেছে। এর আগে এশিয়া কাপে ইনজুরিতে পড়েন পাকিস্তান দলের নিয়মিত পেসার নাসিম শাহ এবং বিশ্বকাপ চলাকালীন সময় ইনজুরিতে পড়ে দলের আরেক পেসার হারিস রউফ। তাই দলের এই দুই নিয়মিত বোলার না থাকায় অস্ট্রেলিয়া বিপক্ষে প্রথম টেস্টে শাহীন আফ্রিদি জুটি বেঁধেছে অভিষিক্ত দুই বোলার আমের জামাল এবং শাহজাদের সঙ্গে। সেই সঙ্গে পাকিস্তানের ব্যাকআপ বোলারদের মধ্যে রয়েছে হাসান আলী, মীর হামজা এবং মোহাম্মদ ওয়াসিম জুনিয়র। তিন ম্যাচ সিরিজের দ্বিতীয় টেস্ট মেলবোর্নে আগামী ২৬ ডিসেম্বর মাঠে নামবে দুই দল।

সূত্র: ইত্তেফাক