আওয়ামীলীগ সরকার ক্ষমতায় এলে দেশে উন্নয়ন হয়–এমপি টগর

জীবননগর উপজেলার সীমান্ত ইউনিয়ন আওয়ামীলীগের নেতাকর্মীদের সাথে মতবিনিময় করলেন এমপি টগর।

সোমবার বিকাল ৩টার সময় জীবননগর উপজেলার সীমান্ত ইউনিয়নের ৬নং ওর্য়াড আওয়ামীলীগের আয়োজনে ধান্যখোলা গ্রামে এ মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

সীমান্ত ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি হাজী আব্দুল মালেক মোল্লার সভাপতিত্বে মতবিনিময় সভায় প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন,চুয়াডাঙ্গা-২ আসনের সংসদ সদস্য হাজী মোঃ আলী আজগার টগর।

বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, জীবননগর উপজেলা পরিষদের চেয়ারম্যান হাজী মোঃ হাফিজুর রহমান, জীবননগর উপজেলা আওয়ামীলীগের সভাপতি মোঃ নজরুল ইসলাম, সাধারন সম্পাদক আবু মোঃ আব্দুল লতিফ অমল, জীবননগর পৌর মেয়র মোঃ রফিকুল ইসলাম, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আব্দুস সালাম ঈশা, মহিলা ভাইস চেয়ারম্যান আয়েসা সুলতানা লাকী, সীমান্ত ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ইসাবুল ইসলাম মিল্টন প্রমুখ।

অনুষ্ঠানে প্রধান অতিথি তার বক্তব্যে বলেন,বর্তমান সরকারের মাননীয় প্রধান মন্ত্রী শেখ হাসিনা ক্ষমতায় আশার পর থেকে দেশের রাস্তা ঘাট, স্কুল, কলেজ, মসজিদ, মাদরাসা, মন্দির সব স্থানে উন্নয়নের ছোয়া লেগেছে জীবননগর উপজেলার প্রতিটি গ্রামের রাস্তা পিচ করা হয়েছে গ্রামের চিত্র এখন পরিবর্তন হয়ে গেছে প্রধান মন্ত্রী শেখ হাসিনার কথা গ্রাম হবে শহর সেই প্রতিশ্রতি এখন বাস্তবায়ন হয়েছে প্রতিটি গ্রাম এখন শহরে পরিনত হয়েছে। গ্রামের রাস্তার পাশে অন্ধকার দুর করার জন্য স্থাপন করা হয়েছে সোলার লাইট, পানি নিস্কাশনের জন্য ড্রেন, কালভার্ট তৈরি করা হয়েছে। দেশের মানুষ এখন আর কেউ না খেয়ে থাকে না।

বিএনপি, জামায়াতের মিথ্যা প্রতিশ্রতিতে মানুষ আর ভিজবে না বিএনপি দেশের মানুষের যে প্রতিশ্রতি দিয়েছিল তা সম্পন্ন মিথ্যা তাদের আমলে দেশের মানুষ না খেয়ে অনাহারে দিন যাপন করতো। কিন্তু জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের কন্যা জননেন্ত্রী শেখ হাসিনা দেশের মানুষের কাছে যে প্রতিশ্রতি দিয়েছিল সেই প্রতিশ্রতি রেখেছে। তাই আসুন আমরা সবাই ঐক্যবদ্ধ হয়ে মাননীয় প্রধান মন্ত্রী শেখ হাসিনার হাতকে আরো শক্তিশালী করে গড়ে তুলি। উক্ত অনুষ্ঠানটি সার্বিক পরিচালনা করেন আওয়ামীলীগ নেতা মোঃ মিঠু।