আগুনে সর্বস্ব হারানো পরিবারের পাশে কালীগঞ্জ আঞ্চলিক ভাষা গ্রুপ

ঝিনাইদহের কালীগঞ্জে আগুনে সর্বস্ব হারানো পরিবারকে আর্থিক সহযোগিতা করেছে ফেসবুক ভিত্তিক কালীগঞ্জ আঞ্চলিক ভাষা গ্রুপ।
শুক্রবার সকাল ১১ টায় উপজেলার ভাটপাড়া গ্রামে ক্ষতিগ্রস্থ আব্বাস আলীর বাড়িতে এ সহযোগিতা প্রদান করা হয়। এ সময় আব্বাস আলীর স্ত্রী লাকি খাতুনের কাছে ৫০ হাজার টাকা, এক বান টিন প্রদান করা হয়।

সহযোগিতা প্রদান অনুষ্ঠানে উপস্থিত ছিলেন কালীগঞ্জ থানার ওসি মুহা: মাহাফুজুর রহমান মিয়া, কালীগঞ্জ প্রেসক্লাবের সভাপতি জামির হোসেন, ইউপি চেয়ারম্যান ইলিয়াস রহমান মিঠু, কালীগঞ্জ ফায়ার সার্ভিস স্টেশন মাস্টার শেখ মামুনুর রশিদ, মাইটিভির জেলা প্রতিনিধি মিঠু মালিথা, গ্রুপের এ্যাডমিন শাহরিয়ার আলম সোহাগ, খাইরুল কবির খান সাগর, সাংবাদিক মিশন আলী, তৌহিদুল ইসলাম, শোয়াইব উদ্দিন ও রিওন হোসেন।

জানা যায়, গত ১৩ আগস্ট বৈদ্যুতিক শর্ট সার্কিট থেকে আগুনে ঘরের সবকিছু পুড়ে ছাই হয়ে যায় আব্বাস আলীর। নিজেদের পরনের কাপড় ছাড়া কিছুই ছিল না। সহযোগিতার হাত বাড়ান বিত্তবানদের কাছে। এ নিয়ে গত ১৪ আগস্ট কালীগঞ্জ আঞ্চলিক ভাষা গ্রুপ অসহায় আব্বাস আলীকে নিয়ে ফান্ড সংগ্রহ করেন। গ্রুপটির দেশ-বিদেশের সদস্যদের পাঠানো ৫০ হাজার টাকা জমা হয়।

অসহায় আব্বাস আলীর স্ত্রী লাকি খাতুন বলেন, ঘরের কিছুই নেই। সব পুড়ে শেষ হয়ে গেছে। এই টাকা দিয়ে একটা মাথা গোঁজার ঠাই বানাতে পারবো। কালীগঞ্জ আঞ্চলিক ভাষা গ্রুপ পাশে না দাঁড়ালে এটি সম্ভব হতো না।

কালীগঞ্জ আঞ্চলিক ভাষা গ্রুপের এ্যাডমিন শাহরিয়ার আলম সোহাগ জানান, ৫২ হাজার সদস্যের গ্রুপটি কালীগঞ্জে মানবিক ও সামাজিক কাজ করে মানুষের মন জয় করেছে। ভবিষ্যতে অসহায় মানুষের পাশে দাঁড়িয়ে সহযোগিতা করতে চাই।