আন্দুলবাড়ীয়া বহুমুখী মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষকের বিরুদ্ধে মানববন্ধন

জীবননগরের আন্দুলবাড়ীয়া বহুমুখী মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মমতাজ আহাম্মেদ তাজের হাত থেকে আন্দুলবাড়ীয়া বহুমুখী মাধ্যামিক বিদ্যালয় বাঁচানোর দাবীতে প্রতিবাদ, বিক্ষভ ও মানববন্ধন করেছেন আন্দুলবাড়ীয়া ছাত্র সংগ্রাম পরিষদ।

জানা গেছে আন্দুলবাড়ীয়া বহুমুখী মাধ্যমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষিকা নাসিমা খাতুনের কু-প্রস্তাব দেওয়ার কারণে মমতাজ আহাম্মেদ তাজের বিরুদ্ধে প্রতিবাদী বিক্ষভ ও মানববন্ধন করা হয়েছে।

আন্দুলবাড়ীয়ার সুনাম ধন্য শিক্ষা প্রতিষ্ঠান অযোগ্য প্রধান শিক্ষক মমতাজ আহাম্মেদ তাজের হাত থেকে বাচাঁনোর দাবিতে এলাকার সুশিল সমাজ, রাজনৈতিক ব্যক্তিবর্গ অভিভাবক, ছাত্র-ছাত্রী এবং বিভিন্ন শ্রেণি পেশার মানুষ উপস্থিত হয়ে মমতাজ আহাম্মেদ তাজের বিরুদ্ধে প্রতিবাদ বিক্ষোভ ও মানববন্ধন করেন।

উক্ত মানববন্ধনে বক্তারা আন্দুলবাড়ীয়া বহুমুখী মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান ফটকের সামনে দাঁড়িয়ে মানববন্ধন পালন করেন। এই মানববন্ধনের আগামী ৩১ তারিখের মধ্যে ৯ দফা দাবী দেয়া হয়েছে। বক্তারা বলেন প্রধান শিক্ষক মমতাজ আহমেদ তাজের হাত থেকে আমাদের সুনামধন্য শিক্ষা প্রতিষ্ঠান রক্ষা করতে হবে।

বক্তারা আরো বলেন বাংলাদেশ সাবেক নির্বাচন কমিশনার এই প্রতিষ্ঠানের শিক্ষা অর্জন করে বাংলাদেশের গুরুত্বপূর্ণ জায়গায় দায়িত্ব পালন করার সুযোগ পেয়েছেন। বক্তারা ম্যানেজিং কমিটিকে উদ্দেশ্য করে বলেন আপনারা ঠিকভাবে প্রতিষ্ঠানটি পরিচালনা করুন না হলে কমিটির বিরুদ্ধে আমরা আগামীতে পদক্ষেপ নিতে বাধ্য হবো।

উক্ত প্রতিবাদ ও মানববন্ধনে বক্তব্য প্রদান করেন মির্জা হাবিবুর রহমান লিট, আলতাফ হোসেন ফেলা, মনিরুজ্জামান মুক্ত, রকিবুল ইসলাম(রুবেল,) হাসিবুল ইসলাম ও মোঃ ইন্নাল হোসেন। মানববন্ধন পরিচালনা করেন মোঃ রমজান বিশ্বাস।