আপডেট : গাংনীতে ভাইয়ের পর বোন করোনায় আক্রান্ত

মেহেরপুরের গাংনীতে জুলেখা খাতুন (২৫) নামের এক গৃহবধুর করোনা সনাক্ত হয়েছে। বুধবার বিকালে করোনা সনাক্তের বিষয়টি নিশ্চিত করেন সিভিল সার্জন ডা: মো: নাসির উদ্দীন। করোনায় আক্রান্ত জুলেখা খাতুন উপজেলার কাজিপুর ইউপির নওদাপাড়া গ্রামের বাসিন্দা।

মেহেরপুরের সিভিল সার্জন ডা: মো: নাসির উদ্দীন জানান, গত ২৩ মে শনিবার জুলেখা খাতুনের ভাই মহাতাব আলী করোনায় আক্রান্ত হন। এরপর মঙ্গলবার তার পরিবারের অন্যান্য সদস্যদের নমুনা সংগ্রহ করে কুষ্টিয়া পিসিআর ল্যাবে পাঠানো হয়। সেখান থেকে মাহাবতাব আলীর বোন জুলেখা খাতুন করেনায় আক্রান্ত বলে প্রতিবেদন প্রদান করেন।

গাংনী উপজেলা স্বাস্থ্য ও পরিবার কল্যান কর্মকর্তা ডা: রিয়াজুল আলম জানান,করোনায় আক্রান্ত দুইভাই বোন সুস্থ্য রয়েছে। তাদের সার্বিক খোঁজ খবর নেয়া হচ্ছে। এছাড়া করোনায় আক্রান্তদের বাড়ি সহ পার্শবর্তী ১০ বাড়ি লকডাউন করা আছে।

গাংনী উপজেলা নির্বাহী অফিসার দিলারা রহমান জানান, যে কেউ করোনায় আক্রান্ত হতে পারেন। এটা নিয়ে আতংকিত না হয়ে সকলকে সচেতন হতে হবে। এছাড়া আক্রান্ত ব্যক্তি ও তার পরিবারের সদস্যদের সাথে মানবিক আচরন করতে সকলের প্রতি আহবান জানান তিনি।

গাংনী থানার ওসি মো: ওবাইদুর রহমান জানান,উপজেলা প্রশাসন ও স্বাস্থ্য বিভাগকে সহায়তার পাশাপাশি পুলিশের পক্ষ থেকে আক্রান্ত পরিবারের নিরাপত্তা সহ সকল বিষয়ে খোঁজ খবর নেয়া হচ্ছে। আক্রান্ত পরিবারের কোন সমস্য হলে পুলিশকে জানানোর জন্য বলা হয়েছে। এছাড়া পীরতলা পুলিশ ক্যাম্পের সদস্যরা সার্বক্ষনিক তাদের সাথে যোগাযোগ করছে।