আবারও মানবতার পরিচয় দিলেন হাজী আঃ কাদির

দামুড়হুদায় সিজারিয়ান অপারেশন করা এক রোগীর পাশে দাঁড়ালেন হাজী আঃ কাদির। তিনি অসহায় এ রোগীর পরিবারের পাশে দাঁড়িয়ে খোঁজ খবর নিয়ে আবারও মানবতার এক মহানুভবতার পরিচয় দিলেন ।
জানা গেছে,রদামুড়হুদা উপজেলা সদরের খাঁন পাড়ার অসহায় পরিবার শাকিলের স্ত্রীর শনিবার সিজারিয়ান অপারেশন করে পুত্র সন্তান জন্ম গ্রহণ করেন। খবরটি দামুড়হুদা সদর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান পদপ্রার্থী, দেশ ব্রিকস এর পরিচালক হাজী আঃ কাদির পাওয়ার পর পর গতকাল রবিবার সকাল ৯ টার দিকে উপজেলা সদরের মা ক্লিনিক এন্ড ডায়াগনস্টিক সেন্টারে যান।এসময় শাকিলের স্ত্রী ও সন্তানের চিকিৎসা সহ সার্বিক বিষয়ে খোঁজ খবর নেন।
হাজী আঃ কাদির শিশু সন্তানকে কোলে তুলে নিয়ে দোয়া কামনা করে কাদিরের পক্ষ থেকে শাকিলের স্ত্রীর চিকিৎসার জন্য আর্থিক সহযোগিতা করেন।
ক্লিনিক সূত্রে জানা গেছে, গত শনিবার রাত ১১ টার দিকে দামুড়হুদা সদরের খাঁন পাড়ার শাকিলের স্ত্রীকে ভর্তি করেন। এসময় তার সার্বিক দিক বিবেচনা করে সিজারিয়ানের (অপারেশন) করা হয়। ডাঃ আবু হাসানুজ্জামান নুপুরে তত্বাবধানে সফল অস্তপারের মাধ্যমে পুত্র সন্তান জন্ম দেন। মা ও সন্তান উভয়ই ভালো আছে।
উল্লেখ্য হাজী আঃ কাদির দীর্ঘদিন ধরে সমাজের বিভিন্ন উন্নয়ন মূলক কাজের সাথে নিজেকে জড়িয়ে রেখে চলেছেন। করোনা মহামারির মাঝে সরকারের সকল সুযোগ সুবিধার পাশপাশি আঃ কাদির ব্যক্তিগত ভাবে করোনা প্রতিরোধে সচেতনতা বৃদ্ধি, অসহায় পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ, শীত কালীন শীর্তাতদের মাঝে শীতবস্ত্র বিতরণ, অসুস্থ রোগীদের খোজ খবর নেওয়া সহ বিভিন্ন উন্নয়ন মূলক কর্মকাণ্ড রেখে চলেছেন বলিষ্ঠ ভূমিকা।