আবারও হামলার স্বিকার মেহেরপুরের সেই প্রতিবন্ধী পরিবার

মেহেরপুর সদর থানায় মিমাংসা হওয়ার দু-দিন পরেই আবারও হামলার স্বিকার হলেন মেহেরপুরের সেই প্রতিবন্ধি পরিবার। মেহেরপুর সদর উপজেলার শ্যামপুর গ্রামের প্রতিবন্ধী আনেছার ভাই জিন্দারকে পিটিয়ে জখম করেছে প্রতিপক্ষরা। গত বৃহস্পতিবার শ্যামপুর কল্যানী পাড়ায় এ ঘটনা ঘটে। মেহেরপুর সদর থানায় এ বিষয়ে জিন্দার পিতা সাবান বাদি হয়ে ৪জনকে আসামী করে একটি অভিযোগ দায়ের করেন।

অভিযুক্তরা হলো, শ্যামপুর গ্রামের রশিদ এর ছেলে মইদুল(৪০), পিনজারের স্ত্রী কাজল খাতুন(৪০), ওমর আলীর স্ত্রী ছাদিয়া খাতুন(৩০), আজিম উদ্দিন এর ছেলে ইনতাজ আলী(৫০)।

এ বিষয়ে প্রতিবন্ধী আনেছা খাতুন জানান, নিজ জমিতে একটি নিম গাছ আছে। বেশ কিছুদিন ধরে সেটি বিক্রির জন্য খদ্দের দেখা হচ্ছে। বুহস্পতিবার সকালে গাছটি কাটার জন্য খদ্দের আসে। এমন অবস্থায় আবার বাবা সাবান ও ছোট ভাই জিন্দার সেখানে যায়। তারপরই প্রতিপক্ষরা এসে তাদের উপর হামলা চালায়। পরে তাদের উদ্ধার করে মেহেরপুর জেনারেল হাসপাতালে নিয়ে যাওয়া হয়। বর্তমানে সে হাসপালেই চিকিৎসাধীন আছে।

বিষয়টি নিশ্চিত করে সদর থানার ওসি শাহ দারা খান জানান, এমন একটি অভিযোগ পেয়েছি। বিষটি তদন্ত করে দেখা হচ্ছে।
উল্লেখ্য, এর আগেও প্রতিবন্ধী আনেছা খাতুন জমিজমা সংক্রান্ত বিরোধের জের ধরে হামলার স্বিকার হন। পরে সদর থানার এসআই ইকবালের সহযোগীতায় বিরোধের মিমাংসা হয়।