আবেগঘন পরিবেশে ডিবির এসআই অজয় কুমার কুন্ডু’র বিদায়

ছিল গভীর ভালবাসা, অন্যের প্রতি শ্রদ্ধা আর দায়ীত্বের প্রতি অবিচল আস্থা। সব নিয়ে মেহেরপুর জেলায় দায়ীত্ব আর কর্তব্যের চার বছরে সরকারী স্বীকৃতি মিলেছে ৯ বার।

মাদকদ্রব্য উদ্ধার, মাদক বিক্রেতা ও আদালতের পরোয়ানাভূক্ত আসামী গ্রেফতারসহ আইনশৃঙ্খলা রক্ষায় বিশেষ ভূমিকা পালন করায় এসব স্বীকৃতি পান এই চৌকস পুলিশ অফিসার অজয় কুমার কুন্ডু।

চার বছরের কর্মস্থল ছেড়ে নতুন স্থানে বিদায় বেলায় সহকর্মীদের আবেগঘন বক্তব্য যেনো উপস্থিত সবাই আবেগে আপ্লুত হয়ে পড়েন।
মঙ্গলবার (১২ জুলাই) সন্ধ্যায় মেহেরপুর জেলা গোয়েন্দা পুলিশের উদ্যোগে ডিবির চৌকশ অফিসার উপপরিদর্শক (এসআই) অজয় কুমার কুন্ডুর বিদায় অনুষ্ঠানের আয়োজন করা হয়।

ডিবির ওসি সাইফুল আলম, উপপরিদর্শক (এসআই) বিশ্বজিৎ সরকার এএসআই হেলাল উদ্দীন বিদায় বেলায় তাকে ভালবাসার নিদর্শন ফুলের তোড়া ও ক্রেষ্ট তুলে দেন।

এসময় ডিবি পুলিশের বিভিন্ন স্তরের অফিসার ও কনষ্টেবল উপস্থিত ছিলেন।

এসময় অজয় কুমার কুন্ডু বলেন, ২০১৮ সালে মেহেরপুর জেলায় যোগদান করি। এখানে এসে প্রথমে বৈকুন্ঠপুর পুলিশ ফাঁড়িতে কাজ শুরু করি। এরপর গাংনীর পিরতলা পুলিশ ক্যাম্পেও দায়ীত্ব পালন করেছি। এছাড়া জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি) প্রায় ২ বছর সুনামের সাথে দায়ীত্ব পালন করেছি। তিনি বলেন, আমার চাকুরীর জীবনে মেহেরপুর জেলায় দায়ীত্ব পালন করাকালীন সময়ে বিআইসি, ডিটিএস, সিডিএমএস, আরএএল, পিএল প্রশিক্ষণ গ্রহণ করেছি। যা আমার চাকুরীতে পদোন্নতিতে কাজে আসবে।

তিনি বলেন, জেলার মানুষ অত্যন্ত ভাল মনের মানুষ। আমাকে আমার ডির্পাটমেন্টের পাশাপাশি জেলার সকল শ্রেনীর মানুষ সহযোগীতা করেছেন। আমার ডির্পাটমেন্টের অফিসারবৃন্দ ও সহকার্মীরা আমাকে সকল সময় সব কাজে প্রাণান্তকর সহযোগীতা দিয়েছেন। আমি যেখানেই যাবো এজেলার মানুষকে সব সময় মনে রাখবো।