আমঝুপিতে জাতীয় শোক দিবস পালন

আমঝুপিতে জাতীয় শোক দিবস পালন

মেহেরপুর সদর উপজেলার আমঝুপি ইউনিয়ন আওয়ামীলীগের কার্যালয়ে ১৫ই আগস্ট জাতীয় শোক দিবস পালন করা হয়েছে।

জাতীয় শোক দিবস উপলক্ষে ইউনিয়ন আওয়ামীলীগের কার্যালয়ের সামনে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন করেন আমঝুপি ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা মতিয়ার রহমান।

এসময় উপস্থিত ছিলেন, সাধারন সম্পাদক আনোয়ার সাদাত, আমঝুপি ইউনিয়ন শাখার কৃষকলীগের সভাপতি মহাবুব হক, সাধারন সম্পাদক সাদ আলী।

অনুষ্ঠানে প্রধান অতিধি ছিলেন সদর উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও আমঝুপি ইউনিয়নের চেয়ারম্যান বোরহান উদ্দিন আহমেদ চুন্নু।

জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন শেষে এক শোক র‌্যালি আমঝুপি প্রধান প্রধান সড়ক প্রদক্ষিন করেন। র‌্যালিতে অংশ গ্রহন করেন আওয়ামীলীগের স্থানীয় নেতা জাকির হোসেন টরী, খায়রুজ্জামান টুটুল, আবুল কাশেম, আঃ কাদের, কিতাব আলী, আলামিন, হাজি আব্দুল জলিল, ফারুক হোসেন, আবুল কালামসহ স্থানীয় নেতা কর্মী।

প্রধান অতিথি তার বক্তব্যে বলেন শোককে শক্তিতে পরিণত করে আওয়ামীলীগের নেতা কর্মীদের আগামী নির্বাচনের জন্য কাজ করতে হবে। অনুষ্ঠানের দোয়া পরিচালনা করেন আহসানুজ্জামান সাবলু।

অপর দিকে আমঝুপি মাধ্যমিক বিদ্যালয় ও আমঝুপি মাধ্যমিক বালিকা বিদ্যালয়ে পতাকা উত্তোলন করেন, প্রধান শিক্ষক আহম্মদ আলী ও রুহুল আমীন। এসময় উপস্থিত ছিলেন, বিদ্যালয়ের সহকারী প্রধান শিক্ষক হাফিজুজ্জামান, সহকারী শিক্ষক আবুল হাসান, রাফিউল ইসলাম, বশির আহমেত, আসাদুল হক, আলহাজ।