আমঝুপিতে জুম্মার নামাজ পড়তে গিয়ে ভ্যান খোয়ালেন চালক

জুম্মার নামাজ পড়তে গিয়ে মোটর চালিত পাখি ভ্যান খোয়ালেন আজিরুল ইসলাম নামের এক ভ্যান চালক। ভ্যানচালক ইজারুল ইসলাম আমঝুপি সাকোপাড়ার মৃত ইজাজ উদ্দিনের ছেলে।

শুক্রবার (৩ নভেম্বর) আজিরুল ইসলাম আমঝুপি হাট মসজিদের বাইরে তার ভ্যানটি রেখে নামাজ পড়তে যায়। নামাজ পড়ে এসে আর ভ্যানটি না পেয়ে কান্নায় ভেঙ্গে পড়েন। ভ্যানটি তিনি ভাড়ায় নিয়ে চালাতেন।

উল্লেখ্য ইতোপূর্বে গত বৃহস্পতিবার আমঝুপি হাট থেকে হাট চলাকালীন সময়ে দুটি বাইসাইকেল ও আমঝুপি উত্তরপাড়ার মৃত ইউনুস আলীর ছেলে ইউসুফ আলীর একটি ভ্যান চুরি হয়। সরেজমিনে ঘটনাস্থল পরিদর্শনে গেলে এলাকার সকলেই আমঝুপিতে চোরের উপদ্রব বেড়েছে বলে ক্ষোভ প্রকাশ করে। কয়েকদিন পূর্বে আমঝুপি ইউনিয়ন পরিষদের পার্শ্ববর্তী একটি বাড়ির তালা ভেঙে লক্ষাধিক টাকার মালামাল চুরি হয় বলেও জানান তারা।

আমঝুপি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি বোরহান উদ্দিন চুন্নু মেহেরপুর প্রতিদিনের প্রতিবেদককে বলেন বলেন, “এ ধরনের কোন ঘটনা আমার জানা নেই। কেউ আমাকে ফোন করেও ঘটনাটি জানায়নি। আপনার কাছেই প্রথম শুনলাম। ‘

এ বিষয়ে মেহেরপুর সদর থানার অফিসার ইনচার্জ সাইফুল ইসলাম বলেন, এ ব্যপারে কোন অভিযোগ আমরা পাইনি। আর অভিযোগ পেলেও এসব ক্ষেত্রে কিছুই করার থাকেনা। ভ্যান চালকের আরো সতর্ক থাকা উচিত ছিলো।’