আমঝুপিতে বঙ্গবন্ধুর ৪৬ তম মৃত্যু বার্ষিকী পালন

মেহেরপুর সদর উপজেলার আমঝুপিতে ১৫ই আগস্ট জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৬তম মৃত্যুবার্ষিকীতে দিনব্যাপী নান কর্মসূচি ঘোষণা করা হয়েছে। রবিবার সকালে দলীয় ও জাতীয় পতাকা উত্তোলন মধ্যদিয়ে দিনের সূচনা করা হয়। আমঝুপি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান বোরহান উদ্দিন প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে পতাকা উত্তোলন করেন।

এসময় সভাপতি মতিয়ার রহমান, সাধারন সম্পাদক আনোয়ার সাদাত, কৃষকলীগের আহবায়ক মহাবুল হক, জেলা শিল্পকলা একাডেমীর সাধারণ সম্পাদক সাইদুর রহমান, ৭ নং ওয়ার্ড আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আসাদুল হক মন্টু, ফারুক, জাকির হোসেন, আজাহার, আবুল কালাম আরিফ, আব্দুল্লাহ আল মামুন মিল্টন উপস্থিত ছিলেন। অপরদিকে আমঝুপি মাধ্যমিক বালিকা বিদ্যালয়ে জাতীয় পতাকা উত্তোলন করেন বিদ্যালয়ের প্রধান শিক্ষক সহিদুল ইসলাম। এসময় সেখানে ১৫ আগষ্টে নিহত সকলের আত্মার মাগফেরাত কামনা করে দোয়া অনুষ্ঠিত হয়।

দোয়া অনুষ্ঠানে উপস্থিত ছিলেন সভাপতি বীর মুক্তিযোদ্ধা মতিয়ার রহমান, সহকারী প্রধান শিক্ষক হাফিজুজ্জামান, সহকারী শিক্ষক আবুল হাসান, শরিফ আহমেদ, হাবিবুর রহমান, ফারাহ হোসেন লিটন, আল্হাজ, বশির আহমেদ, আসাদুলহক, রাফিউল ইসলাম উপস্থিত ছিলেন। এছাড়াও আমঝুপি বি এ ডি সি ফার্মে জাতীয় পতাকা উত্তোলন করেন ও শোক পতাকা উত্তোলন করেন ডাল তৈল ও খামার উপ পরিচালক মোঃ আব্দুল্লাহ আল মামুন, ডাল ও তৈল প্রক্রিয়া উপ পরিচালক, জিয়াউর রহমান, উপ পরিচালক মোঃ আবু তাহের সরদার দোয়ার অনুষ্ঠান করেন।