আমঝুপিতে সড়ক দুর্ঘটনায় ওষুধ কোম্পানির প্রতিনিধি নিহত, আহত ৩

মেহেরপুর সদর উপজেলার আমঝুপি বীজ ফার্মের ২য় গেটে সড়ক দুর্ঘটনায় ইয়াহিয়া নামের এক ওষুধ কোম্পানির প্রতিনিধির মৃত্যু হয়েছে। আহত হয়েছে আরো তিন জন।

আজ শুক্রবার রাত ৯টার দিকে এ মর্মান্তিক সড়ক দুর্ঘটনা ঘটে। নিহত ইয়াহিয়া কুষ্টিয়ার মিরপুর উপজেলার আমলা গ্রামের ছেলে। তিনি কাললুস ফার্মা কোম্পানির প্রতিনিধি। আহতরা হলেন-চাঁদবিলের হামিদুলের ছেলে সাগর, গোভীপুর গ্রামের মিলনের ছেলে ইমরান, মুজিবরগরের পুরন্দরপুর গ্রামের হাফিজুর রহমানের ছেলে রাব্বি। এদের মধ্যে রাব্বির অবস্থা আশংকাজনক হওয়ায় তাকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করা হয়েছে।

স্থানীয় সূত্রে জানা গেছে, আহত রাব্বি, সাগর, ইমরানসহ ৫/৭ জন তরুণ মোটরসাইকেল নিয়ে দ্রুত গতিতে চুয়াডাঙ্গা থেকে মেহেরপুরের দিকে আসছিলো অপরদিকে মেহেরপুর থেকে ওষুধ কোম্পানীর প্রতিনিধি ইয়াহিয়া চুয়াডাঙ্গা যাচ্ছিলেন। পথিমধ্যে আমঝুপি বীজ ফার্মের ২য় গেট সংলগ্ন এলাকায় মোটরসাইকেলের ‍মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই ইয়াহিয়ার মৃত্যু হয়। আহত হয় রাব্বি , সাগর ও ইমরান।

খবর পেয়ে মেহেরপুর ফায়ার সার্ভিস ইউনিটের একটি টিম  ও পুলিশের একটি টিম ঘটনাস্থলে পৌছিয়ে নিহত ও আহতদের উদ্ধার করে মেহেরপুর জেনারেল হাসপাতালে নিয়ে যায়।