আমঝুপিতে ৪৯তম মহান বিজয় দিবস পালিত

মেহেরপুর সদর উপজেলাধীন আমঝুপি ইউনিয়নের আমঝুপি ইউনিয়ন আওয়ামী লীগের দলীয় কার্যালয়ের সামনে পতাকা উত্তলোন করেন ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা মতিয়ার রহমান ও সাধারণ সম্পাদক আনোয়ার সাদাত।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মেহেরপুর সদর উপজেলা আওয়ামী লীগ এর সাধারণ সম্পাদক ও আমঝুপি ইউপি চেয়ারম্যান বোরহান উদ্দীন আহমেদ (চুন্নু), ইউনিয়ন আওয়মী লীগের কৃষক লীগের আহবায়ক মহাবুল হক।

আরো উপস্থিত ছিলেন জাকের হোসেন টরি, মোঃ ফারুক, আলহাজ্ব আব্দুল জলিল, মুক্তিযোদ্ধা হকছদ্দিন, খাইরুলজামান টুটুল, জহুরুল ইসলাম খাঁন, প্রফেসর সাইদুর রহমান, নজরুল ইসলাম ভরসা। তারা পতাকা উত্তলোনের পর দলীয় কার্যালয় থেকে র‌্যালি নিয়ে শহীদদের প্রতি শ্রদ্ধা জানানের নিমিত্তে শহীদ মিনারে পুষ্পঅর্পন করেন।

আমঝুপি ইলেক্ট্রিক সমিতির পক্ষ থেকে মহান বিজয় দিবস উপলক্ষ্যে শহীদদের প্রতি শ্রদ্ধানিবেদন কওে পুষ্পঅর্পন করেন এবং পুষ্পঅর্পন শেষে র‌্যালি করেন।

আর এই অনুষ্ঠানে উপস্থিত ছিলেন আমঝুপি ইলেক্ট্রিক সমিতির সভাপতি নজরুল ইসলাম, সহ-সভাপতি মন্টু, সেক্রেটারী আক্তারুজ্জামান, ক্যাশিয়ার জামাল উদ্দীন, আরো উপস্থিত ছিলেন সংগঠনের সদস্য গণ হেলাল, পুটু, মহর, রাজা, মিন্টু, আজিম, রিপন।

আমঝুপি মাধ্যমিক বিদ্যালয়ে জাতীয় পতাকা উত্তলোন করেন প্রধান শিক্ষক আহামদ আলী, সহকারী প্রধান শিক্ষক হাসান মোঃ কামরুদ্দোজা, সহকারী শিক্ষক মোঃ শরিফ উদ্দীন, সহকারী শিক্ষক রাসেল আহমেদ, আতিকুর রহমান, মোঃ মাহফুজ আলম (জুহিন), মোঃ সাজিদুর রহমান।

আমঝুপি মাধ্যমিক বালিকা বিদ্যালয়ে জাতীয় পতকা উত্তলোন করেন প্রধান শিক্ষক সহিদুল ইসলাম এবং স্কুলের ছাত্রীদের নিয়ে শহীদদের স্মরণে জাতীয় সংগীত গান ও শহীদদের আত্মার মাগফিরাতের জন্য দোয়া করা হয় এবং জাতীয় সংগীতের নেতৃত্ব দেন সহকারী প্রধান শিক্ষক হাফিজুজ্জামান, সহকারী শিক্ষক আবুল হাসান, মোঃ আসাদুল ইসলাম, মোঃ রাফিউল ইসলাম, বশির আহমেদ, হাবিবুর রহমান, নার্গিস চৌধুরী, সাহনাজ।

আমঝুপি বিএডিসি থেকে জাতীয় পতাকা উত্তলোন করেন উপ-পরিচালক জিয়াউ ররহমান, উপ-পরিচালক আব্দুল্লাহ আল মামুন, আবু তাহের সর্দার (সহকারী পরিচালক), নাহিদ হোসেন (এডি), আনিসুররহমান (ডিএডি)।

আমঝুপি আলিম মাদ্রাসায় পতাকা উত্তলন করেন অধ্যক্ষ মাহাবুব উল আলম, সহকারি শিক্ষক মোঃ আলামিন হোসেন, মোঃ লাল্টু, সফিকুল ইসলাম।

আমঝুপি গন্ধরাজপুর পাড়া সরকারী প্রাথমিক বিদ্যালয় মহান বিজয় দিবস উপলক্ষে সারাদিন ব্যাপি খেলা ধুলার আয়োজন করেন ও সকাল ৬.৩০ মিনিট এ পতাকা উত্তলন করেন প্রধান শিক্ষক মোঃ কিতাব আলী, সহকারি শিক্ষক আলাউদ্দিন।