আমদহ ইউপি নির্বাচনে ৩ নং ওয়ার্ডের মেম্বার পদপ্রার্থী দরুদ আলীর নির্বাচনী প্রচারনা

আমদহ ইউপি নির্বাচনে ৩ নং ওয়ার্ডের মেম্বার পদপ্রার্থী দরুদ আলীর নির্বাচনী প্রচারনা

মেহেরপুর সদর উপজেলার আমদহ ইউনিয়ন পরিষদ নির্বাচনে ৩ নং ওয়ার্ড মেম্বার পদপ্রার্থী দরুদ আলীর ফুটবল প্রতীকের নির্বাচনী প্রচারনা অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার সন্ধ্যায় বামনপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠ প্রাঙ্গণ থেকে শুরু করে বন্দর, বামন পাড়া দুই শতাধিক মোটরসাইকেল নিয়ে সোডাউন ও ফুটবল প্রতীকের প্রচার প্রচারণা করেন।

নির্বাচনের পূর্ব মুহুর্তে প্রচার প্রচারণা আর পরিচিতি লাভ করার জন্য ব্যাপক ভাবে গনসংযোগ করে বেড়াচ্ছেন তিনি। গ্রামের নতুন ভোটারদের ভোটের মাঠে আকৃষ্ট করার চেষ্টা চালাচ্ছেন। উল্লেখ্য যে তিনি করোনা নামক মহামারীতে অসহায়,ক্ষুধার্ত মানুষের পাশে থেকে আর্থিক ভাবে সহযোগীতা করে এলাকার বহু মানুষের ভালবাসায় সিক্ত হয়েছেন

আমদাহ ইউনিয়নের ৩ নং ওয়ার্ডের বিভিন্ন প্রান্তে ঘুরে দেখা যায় তিনি বর্তমানেও অসহায়, নির্যাতিত, অবহেলিত মানুষদের পাশে অবস্থান নেয়ার প্রাণপন চেষ্টা চালাচ্ছে। নির্বাচন সামনে রেখে কৌশল অবলম্বন করে ছোট ছোট আয়োজনের মাধ্যমে তার বেশ ভুষণ ইতিমধ্যে এলাকার সর্বস্থরের লোকজনদেরকে জানান দিয়েছে। উঠান বৈঠকের মাধ্যমে সম্ভাব্য মেম্বার পদপ্রার্থী তার পরিচিতি ও প্রার্থী হওয়ার ইচ্ছা পোষণ করছেন এলাকার সকল শ্রেণীর লোকদের মাঝে। গনসংযোগের পাশাপাশি পোষ্টার, ব্যানার, লিপলেট টাঙ্গিয়ে শুরু হয়েছে তার নির্বাচনী প্রচারনা, এলাকায় চলছে ইউপি নির্বাচনী হাওয়া।