আমদহ ইউপি নির্বাচনে ৪ নং ওয়ার্ডের মেম্বার প্রার্থী ফরজ আলীর নির্বাচনী প্রচারণা

আমদহ ইউপি নির্বাচনে ৪ নং ওয়ার্ডের মেম্বার প্রার্থী ফরজ আলীর নির্বাচনী প্রচারণা

মেহেরপুর সদর উপজেলার আমদহ ইউনিয়ন পরিষদ নির্বাচনে ৪ নং ওয়ার্ডের মেম্বার প্রার্থী ফরজ আলীর টিউবওয়েল প্রতীকের নির্বাচনী প্রচারণা অনুষ্ঠিত হয়েছে।

মঙ্গলবার সন্ধ্যায় আমদহ সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠ প্রাঙ্গণ থেকে এক শতাধিক মোটরসাইকেল নিয়ে সোডাউন ও টিউবয়েল প্রতীকের প্রচার প্রচারণা করে ৪ ওয়ার্ড ঘুরে আবারো ওই স্থানে ফিরে আসে।

আমদাহ ইউনিয়নের ৪ নং ওয়ার্ডের ভিবিন্ন প্রান্তে ঘুরে দেখা যায় তিনি বর্তমানেও অসহায়,নির্যাতিত,অবহেলিত মানুষদের পাশে অবস্থান নেয়ার প্রাণপন চেষ্টা চালাচ্ছে।নির্বাচন সামনে রেখে কৌশল অবলম্বন করে ছোট ছোট আয়োজনের মাধ্যমে তার বেশ ভুষণ ইতিমধ্যে এলাকার সর্বস্থরের লোকজনদেরকে জানান দিয়েছে। উঠান বৈঠকের মাধ্যমে সম্ভাব্য মেম্বার পদপ্রার্থী তার পরিচিতি ও প্রার্থী হওয়ার ইচ্ছা পোষণ করছেন এলাকার সকল শ্রেণীর লোকদের মাঝে।গনসংযোগের পাশাপাশি পোষ্টার, ব্যানার, লিপলেট টাঙ্গিয়ে শুরু হয়েছে তার নির্বাচনী প্রচারনা,এলাকায় চলছে ইউপি নির্বাচনী হাওয়া।

এ সময় নির্বাচনী প্রচারণায় উপস্থিত ছিলেন, আমদহ ইউনিয়নের ৪ নং ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মিলন, জেলা ট্রাক শ্রমিক সমিতির সহ-সভাপতি মিয়া ড্রাইভার, ওয়ার্ড মৎস লীগ সভাপতি আশরাফ হোসেন, আবুল কাশেম মন্ডল, উকিল, রফিকুল ইসলাম, আলিমুদ্দিন ,কালু বিশ্বাস, শফিকুল ইসলাম, আমিনুল মন্ডল, লাভলু, পারভেজ, সোহেল, রফিক, আশফাক আহমেদ প্রমুখ