আমাদের একটু সহযোগিতায় বেঁচে যেতে পারে মিঠুনের প্রাণ

চুয়াডাঙ্গার দর্শনা পরিবহনের (শ্রমিক) হেলপার দর্শনা আকন্দবাড়িয়ার মৃত: আবু তালেব মন্ডলের ছেলে মিঠুন মিয়া (২২) এর দুটি কিডনীই বিকল হয়ে গেছে। সে দর্শনা মটর শ্রমিক ইউনিয়নের সদস্য। তার পরিবহনের কার্ড নম্বর ৭২৯৩॥১৫)

গত শনিবার বাড়িতে হঠাৎ অসুস্থ হয়ে পড়লে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে ভর্তি করা হয়। অবস্থার অবনতি হলে তার অবস্থার অবনতি দেখা দিলে কুষ্টিয়া সদর হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে যাবতীয় পরীক্ষা শেষে তার ২টি কিডনি বিকল, লিভার ও ডাইবেটিস সমস্যা এবং রক্তে ভাইরাস ধরা পড়ে। পরে তার শারীরিক অবস্থার অবনতি হতে থাকলে গত মঙ্গলবার কুষ্টিয়া সদর হাসপাতালের ডা: টপি রাণী কুণ্ডু তাকে জরুরি ভিত্তিতে রাজশাহী মেডিকেল হাসপাতালে রেফার্ড করেছেন।

কিন্তু টাকার অভাবে মিঠুনকে বাড়িতেই অক্সিজেন দিয়ে কোন রকম শ্বাস প্রশ্বাসের কাজ চলমান রাখা হয়েছে। গরীব পরিবারের একমাত্র উপার্জনক্ষম মানুষটি গুরুতর অসুস্থ হয়ে পড়াতে পরিবারের বাকি সদস্যরাও মানুষিকভাবে ভেঙ্গে পড়েছে।

তবে আপনার, আমার সকলের সাহায্য সহযোগীতা পেলে হয়তো বেঁচে যেতে পারে অসহায় মিঠুনের প্রাণ। মিঠুনকে সরাসরি অথবা বিকাশের মাধ্যমে সহযোগীতা করতে পারেন। তার ছোট ভাইয়ের বিকাশ একাউন্ট নম্বর- ০১৭৬৪-৯৮৪৯২১।