আলমডাঙ্গার ইসলামপুর বসতবাড়িতে ঢুকে হামলা ও লুটপাটের অভিযোগ

আলমডাঙ্গার ইসলামপুর পূর্ব শত্রুতার জের ধরে বাড়িতে ডুকে মারপিট ও লুটপাটের অভিযোগ উঠেছে। সোমবার দুপুর সাড়ে ৩ টার দিকে ইসলামপুর মসজিদ পাড়ায় এ ঘটনাটি ঘটে। এ

তে সেলিম রেজাকে বেধড়ক মারপিট করে। গুরুত্বর আহত অবস্থায় তাকে উদ্ধার করে হারদি হাসপাতালে ভর্তি করা হয়। এ ঘটনায় সেলিম রেজার ছেলে বাদি হয়ে আলমডাঙ্গা থানায় লিখিত অভিযোগ দায়ের করে।

জানাগেছে, আলমডাঙ্গা উপজেলার কুমারি ইউনিয়নের ইসলামপুর গ্রামের সেকেন্দার আলির ছেলে সেলিম রেজার সাথে একই গ্রামের নজরুল ইসলামের ছেলে রকিবুলের সাথে জমি সংক্রান্ত পূর্ব বিরোধ চলে আসছিলো।

সোমবার দুপুর সাড়ে ৩ টার দিকে আলমডাঙ্গার পৌর এলাকার এরশাদপুর গ্রামের ভ্যান চালক মারজুলের ছেলে মশিউরের নেতৃত্বে ইসলামপুর গ্রামের নজরুল ইসলামের ছেলে রকিবুল, শুভ ও গোবিন্দপুর গ্রামের বিল্লাল হোসেনের ছেলে মাসুদ, শাকিব অতর্কিত ভাবে সেলিম রেজার বাড়িতে হামলা করে।

এসময় সেলিম রেজাকে বেধড়ক মারপিট করে। তাকে বাঁচাতে গেলে তার স্ত্রী সুফিয়া ও ছেলে স্বাধীনকে মারপিট করে। অতর্কিত হামলার সময় সুফিয়ার চেইন ও ঘরে থাকা নগত প্রায় ৭০ হাজার টাকা লুটপাট করে নেয়। হামলার শিকার সেলিম রেজা গুরুত্বর আহত অবস্থায় তাকে হারদি হাসপাতালে ভর্তি করা হয়।

এ ঘটনায় স্বাধীন বাদি হয়ে আলমডাঙ্গা থানায় লিখিত অভিযোগ দায়ের করেন।