আলমডাঙ্গার কুমারি-নাগদাহ ইউনিয়নে নৌকায় ভোট চাইলেন নেতা-কর্মীরা

আলমডাঙ্গার কুমারি-নাগদাহ ইউনিয়নে নৌকায় ভোট চাইলেন নেতা-কর্মীরা

আসন্ন দ্বাদশ সংসদ নির্বাচনে চুয়াডাঙ্গা-১ আসনে নৌকার মনোনয়ন প্রার্থী সোলাইমান হক জোয়ার্দ্দার ছেলুন- এমপির সমর্থনে কুমারী ইউনিয়ন আওয়ামীলীগ ও নাগদাহ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানের উদ্যোগে নির্বাচনি প্রচারণা ও মিছিল অনুষ্ঠিত হয়েছে ।

আজ সোমবার সন্ধ্যায় প্রতিটি ইউনিয়নের স্ব-স্ব ওয়ার্ডে নেতা-কর্মীরা এ নির্বাচনি প্রচারণা ও নৌকা প্রতিকের পক্ষে স্লোগানে অংশগ্রহণ করেন।

এসময় কুমারী আওয়ামীলীগের সভাপতি ও ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আবু সাইদ পিন্টুর নেতৃত্বে উপস্থিত ছিলেন কুমারি ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আব্দুর রাজ্জাক, ৮ নম্বর ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি রবিউল হক, সাধারণ সম্পাদক শহিদুল ইসলাম, ৯ নম্বর ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি আলেপ মন্ডল, সাধারণ সম্পাদক আনোয়ার হোসেন, সাবেক ইউপি সদস্য আবুল হোসেন মালিতা, আওয়ামীলীগ নেতা আবু সাইম রিপন, রাজিব আহম্মেদ, কুমারি ইউনিয়ন ছাত্রলীগ নেতা ছলেমান ফারাজী, রেজাউল হক, নুর ইসলাম, গোলাপ আলী, হবিবর রহমান, শফি মোল্লা প্রমূখ।

এদিকে, আজ সোমবার সন্ধ্যায় আওয়ামীলীগের নৌকার প্রার্থী সোলাইমান হক জোয়ার্দ্দার ছেলুন-এমপির প্রতিক বরাদ্দের পরপরই নাগদাহ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এজাজ ইমতিয়াজ বিপুল জোয়ার্দ্দার তার নেতাকর্মীদের নিয়ে ভোটের মাঠে নেমে পড়েন। সাধারণ মানুষের নিকট নৌকা প্রতিকে ভোট চান। এছাড়া সোমবার সন্ধ্যার পর শত শত নেতাকর্মীদের উপস্থিতে একটি নৌকার পক্ষে মিছিল বের করেন।