আলমডাঙ্গার কুমারী গ্রামবাসীর নববর্ষ পালন ও মতবিনিময় সভা

আলমডাঙ্গার কুমারী গ্রামবাসীর নববর্ষ পালন ও মতবিনিময় সভা

আলমডাঙ্গা উপজেলার কুমারী গ্রামবাসীর উদ্যোগে বাংলা নববর্ষ পহেলা বৈশাখ পালন ও মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।  গত রবিবার দিনব্যাপী বিভিন্ন আয়োজনের মধ্যদিয়ে বাংলা নববর্ষ পালিত হয়।

নববর্ষ পালন ও মতবিনিময় সভায় কুমারী ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আব্দুর রাজ্জাকের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বীর মুক্তিযোদ্ধা আব্দুল গণি।

প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন ঢাকা উত্তর আওয়ামীলীগের দারুস সালাম থানা শাখার যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক মোমিন চৌধুরী ডাবু।

প্রধান বক্তা মোমিন চৌধুরী ডাবু সবাইকে বাংলা নববর্ষের শুভেচ্ছা জানিয়ে বলেন, আমি আপনাদেরই সন্তান। কারো ভাই আবার কারো চাচা ও ভাতিজা। আমি ও আমার ভাই ঢাকাতে বসবাস করি। দীর্ঘদিন ধরে আমরা আলমডাঙ্গা উপজেলার মানুষের কল্যাণে আমরা কাজ করে যাচ্ছি। এলাকার কোন মানুষ আমাদের কাছে গেলে আমরা যথাসাধ্য চেষ্টা করেছি তাঁদের পাশে দাঁড়ানোর। সব ধরণের সহযোগিতা করে আসছি। ভবিষতেও করে যাবো। তাই আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনে আমি চেয়ারম্যান প্রার্থী হিসেবে প্রতিদ্বন্দ্বিতা করতে চাই। আশা করি আপনারা আমার পাশে থাকবেন। আমাকে সহযোগিতা করবেন।

মতবিনিময় সভায় উপস্থিত ছিলেন সমাজ সেবক সাবু চৌধুরী, সাবেক মেম্বার মহাসিন আলী, সাবেক মেম্বার আবুল হাসেম, সাবেক হকে মেম্বার, শহিদুল ইসলাম, রবিউল ইসলাম আব্দুল কুদ্দুস, জহুরুল ইসলাম,আলম হোসেন, ইকলুসুর রহমান, আবু জাফর, আনোয়ার হোসেন, সরোয়ার হোসেন, আতিয়ার রহমান, মোজ্জামেল হক, সুজন আলী, আজিবর রহমান, ফারুক হোসেন প্রমুখ।