আলমডাঙ্গার গোবিন্দপুরে ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলা ও পুরস্কার বিতরণ

আলমডাঙ্গার গোবিন্দপুরে ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলা ও পুরস্কার বিতরণ

আলমডাঙ্গার গোবিন্দপুর জোহা মাঠে মুক্তিযোদ্ধা নূর মোহাম্মদ স্মৃতি সংঘ স্পোটিং ক্লাবের আয়োজনে মুক্তিযোদ্ধ মিনি ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়েছে।

গতকাল শুক্রবার বিকেলে অনুণ্ঠিত এ ফাইনাল খেলায় গোবিন্দপুর এশিয়া স্পোটিং ক্লাব ৩-০ গোলে বেগুয়ালখাল জেএস স্পোটিং ক্লাবকে পরাজিত করে এ টুর্নােমন্টে চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করেছে।
খেলার প্রথমার্ধে তরুন দুটি ও দেলোয়ার একটি গোল করে দলকে এগিয়ে রাখন। দ্বিতীয়ার্ধে আর কোন গোল না হলে শেষ পর্যন্ত এশিয়া স্পোটিং ক্লাব ৩ গোলে বিজয়ী হয়।

এ খেলায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে পুরস্কার বিতরণ করেন চুয়াডাঙ্গা জেলা পরিষদের সাবেক চেয়ারম্যান কেন্দ্রীয় যুবলীগের সাবেক প্রেসিডিয়াম মেম্বার শেখ সামসুল আবেদীন খোকন।

পুরস্কার বিতরণকালে প্রধান অতিথির বক্তব্যে শেখ সামসুল আবেদীন খোকন বলেন,আজকে এই মাঠে যে দুটি দল খেলা করেছে,দুটি দলই ভালো খেলা উপহার দিয়েছে। যারা বিজয়ী হয়েছে তাদের ও পরাজিত হয়েছে তাদেরকেও ধন্যবাদ জানায়।

তিনি বলেন,সুস্থ জাতি গঠনে খেলাধুলার কোন বিকল্প নেই। আজকে আমাদের দেশের ছেলে মেয়েরা ভালো খেলার মাধ্যমে দেশ বিদেশে সুনাম অর্জন করে বিরল সম্মান বয়ে আনছে। তাই যারা এখানে উপস্থিত আছে সকলের উদ্দেশ্যে বলবো, লেখাপড়ার পাশাপাশি খেলাধুলায় এগিয়ে আসতে হবে। যুব সমাজকে সঠিক পথে পরিচালিত করতে হলে অবশ্যই খেলাধুলায় মনোনিবেশ করতে হবে।

বর্তমান সরকার খেলার প্রতি যথেষ্ট নজর দিয়েছে। তৃণমূল থেকে খেলোয়াড়দের তুলে আনতেনিয়মিত বঙ্গবন্ধু, বঙ্গমাতা ফুটবল খেলা হচ্ছে। ক্রিকেট,হকি,ভলিবল সব ধরনের খেলা হচ্ছে।

পুরস্কার বিতরণী অনুষ্ঠানে ৮ নং ওয়ার্ড কাউন্সিলর আশরাফুল হক বাবুর সভাপতিত্বে বিশেষ অতিথি ছিলেন কেন্দ্রীয় যুবলীগের কার্যকরী কমিটির সদস্য মোস্তাফিজুর রহমান মাসুদ,জেলা যুবলীগের সদস্য প্রফেসর মাহাবুল ইসলাম সেলিম,জেলা ক্রীড়া সংস্থার সহসভাপতি এ্যাডভোকট ফিরোজ,সাবেক কাউন্সিলর জাইদুল ইসলাম,সুমন,রুবেল মিয়া প্রমুখ। অনুষ্ঠানটি পরিচালনা করেন সাব্বির আহম্মেদ। খেলাটি পরিচালনা করেন সোহাগ আলী । সহকারী ছিলেন মোমিন ও ননি।