আলমডাঙ্গার চিৎলায় যুবলীগের কর্মী সম্মেলন

চুয়াডাঙ্গার আলমডাঙ্গায় ১৪ নং চিৎলা ইউনিয়নে যুবলীগের কর্মী সম্মেলন অনুষ্ঠিত হয়েছে।
গতকাল বুধবার বিকাল সাড়ে চার ঘটিকার সময় হাপানিয়া স্কুল মাঠে চিংলা ইউনিয়ন যুবলীগের পরিচিতি সভা ও কর্মী সম্মেলনের আয়োজন করা হয়।

অনুষ্ঠান আহŸায়ক কমিটির সভাপতি জনাব ইনতাদুল হক মেম্বারের সভাপতিত্বে কর্মী সম্মেলনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কেন্দ্রীয় যুবলীগের প্রেসিডিয়াম সদস্য ও জেলা পরিষদের চেয়ারম্যান শেখ শামসুল আবেদীন খোকন। প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক ও জেলা যুবলীগের আহŸায়ক জনাব নঈম হাসান জোয়াদ্দার। বিশেষ বক্তা হিসেবে বক্তব্য রাখেন জেলা যুবলীগের যুগ্ন আহবায়ক জিল্লুর রহমান।

প্রধান অতিথি তার বক্তব্যে বলেন এদেশে কোনো দুর্নীতি রাখা যাবে না। এবং দুর্নীতিমুক্ত সোনার বাংলা গড়তে হবে। বাংলাদেশ আজ উন্নয়নের মহাসড়কে এগিয়ে চলছে উন্নয়নের ধারা অব্যাহত থাকে। এজন্য প্রধানমন্ত্রীর নির্দেশ অনুযায়ী যুবলীগের কাজ করতে হবে।
প্রধান বক্তা বলেন যুবলীগ বাংলার মাটি ও মানুষের সংগঠন।

তাই শরীরের এক ফোটা রক্ত থাকা পর্যন্ত এই যুবলীগ ছাড়বো না। তাছাড়া আরও বক্তব্য রাখেন, জেলা কৃষকলীগের সভাপতি গোলাম ফারুক জোয়াদ্দার, ইউনুস আলী মাস্টার, লেহাজ উদ্দিন, আসাদুজ্জামান কবির, হাসানুজ্জামান সরোয়ার, রবিউল ইসলাম, শাহনেওয়াজ সজল, শাহ ইমরান, রইস উদ্দিন মাস্টার ও ইমদাদুল হক মেম্বার ।

উক্ত অনুষ্ঠানটি পরিচালনা করেন চিৎলা ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি টিটু ও সাইদুর রহমান।

চিৎলা প্রতিনিধি