আলমডাঙ্গার ডাউকি গ্রামে প্রেমের প্রলোভনে যুবতীকে ধর্ষণ, অভিযুক্ত গ্রেফতার

আলমডাঙ্গার ডাউকি গ্রামে যুবতিকে প্রেমের প্রলোভনে ধর্ষণের অভিযোগে যুবককে গ্রেফতার করেছে পুলিশ। গতকাল মঙ্গলবার বিকেলে তাকে নিজ গ্রাম থেকে গ্রেফতার করে। এঘটনায় রাতের যুবতী বাদি হয়ে আলমডাঙ্গা থানায় ধর্ষণ মামলা দায়ের করে।

এজাহার সুত্রে জানা যায়, আলমডাঙ্গার ডাউকি গ্রামের হামিদুল ইসলাম লাড্ডুর ছেলে শামীম হাসান শান্ত একই গ্রামের আব্দুর রাজ্জাকের কন্যার সাথে মোবাইলে প্রেমের সম্পর্ক গড়ে তোলে। প্রেমের সম্পর্ক গড়ে উঠার পর তাকে বিভিন্ন সময়ে কু-প্রস্তাব দিতে থাকে শামীম । এক পর্যায়ে বিয়ের প্রলোভন দেখিয়ে শামীমের বোনের বাড়ি আসাননগর গ্রামের শিলুর বাড়িতে নিয়ে গিয়ে ধর্ষণ করে। এরপর আর বিয়ে না করে প্রতারণা শুরু করে।

পরে শামীম ঢাকায় গার্মেন্টসে চাকরী করতে চলে যায়। এক বছর ধরে ওই যুবতি মোবাইল ফোনে শামীমের খোঁজ নিতে থাকলে সে যোগাযোগ বন্ধ করে দেয়। এরই এক পর্যায়ে গত ১১ ফ্রেবুয়ারী শামীম তার বোন আসাননগর গ্রামের শাপলার বাড়িতে এসেছে বলে ওই যুবতি সংবাদ পাই।

সংবাদের ভিত্তিতে ওই যুবতি আসাননগর গ্রামে গিয়ে বিয়ের দাবী জানালে শামীম তাকে অকথ্য ভাষায় গালাগালি করে। পড়ে তাকে টেনে হিচড়ে বের করে দেয়। এবং ভবিষতে বিয়েন কথা বললে তাকে হত্যার হুমকি দেয় শামীম।

যুবতির এ মামলায় পুলিশ শামীম হাসান ওরফে শান্ত গ্রেফতার করেছে পুলিশ। আজ বুধবার তাকে জেল হাজতে প্রেরণ করা হবে।