আলমডাঙ্গার নাগদাহ ও আইলহাঁস ইউপি নির্বাচনে মনোনয়ন পত্র যাচাই বাছাই সম্পন্ন

আলমডাঙ্গার নাগদাহ ও আইলহাঁস দু’টি ইউপি নির্বাচনে প্রার্থীদের মনোনয়ন যাচাই-বাছাই কার্যক্রম শেষ হয়েছে। সোমবার সকাল ৯ টায় আঞ্চলিক নির্বাচন কর্মকর্তার অফিসে যাচাই-বাছাই কার্যক্রম শুরু হয় এবং কোন প্রার্থীর মনোনয়ন বাতিল ব্যতিত বিকাল ২ টায় এ কার্যক্রম শেষ করেন।

যাচাই-বাছাইয়ে দু’টি ইউনিয়নে চেয়ারম্যান পদে ১২ জন, সংরক্ষিত মহিলা আসনে ২৩ জন এবং সাধারণ সদস্য পদে ৫১ জনের মনোনয়নপত্র বৈধ বলে ঘোষনা করা হয়।

নাগদাহ ইউনিয়নে চেয়ারম্যান পদে ৯ জন, হায়াত আলী (নৌকা), দারুস সালাম (জামায়াত), এজাজ ইমতিয়াজ বিপুল, মিশর আলী, আবুল হোসেন, আলমঙ্গীর হোসেন, হাবিবুল্লাহ, আওয়ালুজ্জামান, আতিকুর রহমান (স্বতন্ত্র) এবং সংরক্ষিত মহিলা আসনে ১৩ জন সাধারণ সদস্য পদে ২৪ জন।

আইলহাঁস ইউনিয়ন চেয়ারম্যন পদে ৫ জন, জাহিদুল ইসলাম বাদল (নৌকা), মিনাজ উদ্দীন বিশ্বাস (বিএনপি) ও বিল্লাল গণি (স্বতন্ত্র) এবং সংরক্ষিত মহিলা আসনে ১০ জন, সাধারণ সদস্য ২৭ জন।

এদের সবার মনোনয়ন পত্র বৈধ বলে ঘোষনা করেণ আঞ্চলিক নির্বাচন ও রিটার্নিং অফিসার এম এ জি মোস্তফা ফেরদৌস। এদের মধ্যে দুই ইউনিয়নে আওয়ামীলীগের সাধারণ সম্পাদক নৌকা প্রতীক পেয়ে নির্বাচনে অংশ নিচ্ছেন।