আলমডাঙ্গার বাড়াদী ইউনিয়নে তরুণ প্রার্থী মাসুম বিল্লাহ

আলমডাঙ্গা উপজেলা বাড়াদি ইউনিয়নের এনায়েতপুর গ্রামে সম্ভ্রান্ত পরিবারের ছেলে মাসুম বিল্লাহ। বাড়াদি ইউনিয়নের সাবেক সভাপতি মৃত আব্দুর রাজ্জাকের ভাতিজা মাসুম বিল্লাহ।

২০১২ সালে এসএসসি পাশ করেন তিনি। এসএসসি পাশের পর তিনি নিজেকে লেখাপড়ার পাশাপাশি ব্যবসায়ের সাথে সংযুক্ত হয় এবং তার পৈত্রিক সম্পত্তি দেখাশোনা করেন। এর পাশাপাশি দেশের এলাকার গরীব ও মেহনতী মানুষের পাশে নিজেকে সবসময় নিয়োজিত রেখেছেন। তাছাড়া এলাকার শিক্ষা উন্নয়নে কাজ করে যাচ্ছেন তিনি। এলাকার যেসব পরিবারের সন্তানরা অর্থাভাবে লেখাপড়া চালাতে পারেন না, তাদের পাশে অবলীলায় দাঁড়ান তিনি।

মাসুম বিল্লাহ এসএসসি পাশের পর থেকে রাজনৈতিক, সামাজিক, মানবিক ও নাগরিক সংগঠনের সাথে নিজেকে সর্বদা জড়িয়ে রাখতেন। গরীব, অসহায়, দুস্থ মানুষের পাশে নিজেকে সবসময় জড়িয়ে রেখেছেন, সবধরনের মানবিক কাজে সক্রিয় ভূমিকা পালন করে আসছেন। এছাড়া তার আচার-আচরণ অমায়িক, শিষ্টাচারপূর্ণ, ভদ্র ও নম্র।

তিনি নিজের মেধা, যোগ্যতা, সততা, আন্তরিকতা ও মানুষের পাশে দাঁড়ানোর মাধ্যমে আলমডাঙ্গার বাড়াদি ইউনিয়ন বাসীর সকল স্তরের সাধারণ মানুষের ভালোবাসার আস্থা অর্জন করেছেন তিনি। সেই সাথে তিনি বাড়াদি ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি হিসাবে দায়িত্ব পালন করছে।

বর্তমানে তরুণ সমাজ পরিবর্তন চায় রাজনীতিতে, চায় শিক্ষিত ও নীতিবান সৎ যোগ্য ব্যক্তিদের, যাদের হাত ধরে এগিয়ে যাবে সমাজ ও দেশ প্রতিষ্ঠিত হবে মানবিক বাংলাদেশ। তারুণ্যের প্রতীক মাসুম বিল্লাহ। সাধারণ মানুষের কাঙ্খিত ব্যক্তিত্বদের একজন তিনি। তবে জনগনের প্রতিনিধি হলে এগিয়ে যাবে সমাজ, কাঙ্খিত উন্নয়ন হবে এলাকার।

মাসুম বিল্লাল আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে আলমডাঙ্গা উপজেলার বাড়াদি ইউনিয়ন এর একজন সম্ভাব্য চেয়ারম্যান পদপ্রার্থী। তরুণ রাজনীতিবিদ নিজ গ্রাম সহ এলাকাবাসীর বেশ সমর্থন পাচ্ছেন। শিক্ষানুরাগী, ভদ্র, নীতিবান ব্যক্তি হিসেবে সাধারণ নাগরিকদের পছন্দের নাম মাসুম বিল্লাল।

ক্লিন ইমেজের এই তরুণ স্বপ্ন দেখছেন সাধারণ মানুষের সেবা করার। তিনি সুযোগ পেলে শাসক নয়, জনগণের সেবক হয়ে সবার পাশে দাঁড়াতে চান সাধ্যমতো। তিনি নির্বাচিত হলে সমাজের অসচ্ছল, বিধবা, অসহায়, গরীব, বয়স্ক এবং প্রতিবন্ধী মানুষের জন্য কাজ করবেন। মাদক নির্মূল এবং শিক্ষা বান্ধব সমাজ উপহার দিবেন। সর্বোপরি মানুষের কাছে নাগরিক সেবা নিশ্চিতের সব চেষ্টা করবেন তিনি।

আসন্ন ইউপি নির্বাচনের বিষয়ে মাসুম বিল্লাহ বলেন, “আমি যদি মহান আল্লাহর রহমতে নির্বাচিত হই, তাহলে আমার দেওয়া সকল প্রতিশ্রুতি অবশ্যই পালন করব ইনশাআল্লাহ। সেই সাথে অন্যান্য ইউনিয়ন থেকে পিছিয়ে পড়া আলমডাঙ্গার বাড়াদি ইউনিয়নকে এগিয়ে নিয়ে যাব এবং একটি আধুনিক ডিজিটাল ইউনিয়ন হিসাবে গড়তে সবাইকে নিয়ে কাজ করে যাব।”

পরিশেষে, মাসুম বিল্লাহ সর্বস্তরের জনসাধারণের কাছে দোয়া চেয়েছেন তিনি।