আলমডাঙ্গার বিনোদপুরে মারামারি মামলার আসামীকে কারাগারে

আলমডাঙ্গার বিনোদপুরে মারামারি মামলার আসামীকে কারাগারে

আলমডাঙ্গার বিনোদপুর গ্রামে জমি সংক্রান্ত মারামারি মামলার আসামী রুহুল আমিন মাষ্টারকে জামিন বাতিল করে কারাগারে প্রেরণ করা হয়েছে।

আজ সোমবার মামলার ধার্য্য দিনে ওই আসামী আদালতে হাজির হয়ে জামিন আবেদন করলে ভুক্তভোগীর মেডিকেল রিপোর্টের ভিত্তিতে আসামীর জামিন নামুঞ্জুর করে কারাগারে পাঠানোর নির্দেশ দেয়া হয়।

জানা গেছে,আলমডাঙ্গার বিনোদপুর গ্রামে জমি জায়গা সংক্রান্ত বিষয়ে লুৎফর রহমানের সাথে একই গ্রামের মৃত রহিম মন্ডলের ছেলে আহাম্মদ আলীর সাথে বিরোধ হয়। এ বিরোধের জের ধরে গত ৩০ অক্টোবর মারামারির ঘটনা ঘটে। এ সময় লুৎফর রহমানকে কুপিয়ে রক্তাক্ত জখম করা হয়।

এ ঘটনায় গত ৪ নভেম্বর লুৎফর রহমানের ছেলের বউ মারজিয়া খাতুন বাদী হয়ে আলমডাঙ্গা থানায় মামলা দায়ের করেন। মামলায় বিবাদীর ছেলে জগন্নাথপুর জেস সরকারী প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক রুহুল আমিন, তার পিতা আহাম্মদ আলীসহ ৪ জনকে আসামীকে করা হয়।

এদিকে কয়েকদিন পর আসামিগণ আদালতে জামিন আবেদন করলে আদালত এমসি রিপোর্ট পাওয়া পর্যন্ত জামিন মঞ্জুর করেন। আজ সোমবার ছিল ওই মামলার ধার্য্যদিন। ধার্যদিনে বাদীপক্ষ মেডিকেল রিপোর্ট দাখিল করেন। অন্যদিকে আসামী পক্ষ জামিন আবেদন করলে আদালত ভুক্তভোগীর দাখিল করা মেডিকেল রিপোর্ট পর্যালোচনা করে জামিন আবেদন নামঞ্জুর করে ১নং আসামী রুহুল আমিনকে কারাগারে পাঠানোর নির্দেশ দেন।