আলমডাঙ্গার বিভিন্ন ওয়ার্ড আওয়ামীলীগের নেতৃবৃন্দের সাথে চেয়ারম্যানের মতবিনিময়

আলমডাঙ্গার বিভিন্ন ওয়ার্ড আওয়ামীলীগের নেতৃবৃন্দের সাথে চেয়ারম্যানের মতবিনিময়

আলমডাঙ্গা উপজেলার জামজামি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান নজরুল ইসলামের সাথে বিভিন্ন ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি ও সাধারণ সম্পাদকের মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।  সোমবার বিকেল সাড়ে ৪ টায় ইউনিয়ন পরিষদ কার্যালয়ে এ মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

মতবিনিময় সভায় চেয়ারম্যান নজরুল ইসলাম বলেন, সবাইকে ঐক্যবদ্ধভাবে দলের জন্য কাজ করতে হবে। আমাদদের নিজেদের মধ্যে কোন ভুল বোঝাবুঝি থাকলে তা নিরসন করে সবাই এক সাথে কাজ করার মানসিকতা তৈরী করতে হবে। আগামী দিন আবারও নৌকাকে বিজয়ী করে জননেত্রী শেখ হাসিনাকে ক্ষমতায় আনতে হবে।

মতবিনিময় সভায় উপস্থিত ছিলেন জামজামি ইউনিয়ন , আওয়ামীলীগ নেতা রিপন শাহ, ১ নম্বর ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি আলি আকবার কয়েল ও সাধারণ সম্পাদক ইছাহক আলি, ২ নম্বর ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি মিজানুর রহমান ও সাধারণ সম্পাদক রইচ মোল্লা, ৩ নম্বর ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি ইজাল উদ্দিন, সাধারণ সম্পাদক মতিয়ার রহমান, ৪ নম্বর ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি হামেদ আলি, ৫ নম্বর ওয়ার্ড আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মতিয়ার রহমান, ৭ নম্বর ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি মাসুদ হোসেন, সাধারণ সম্পাদক রিয়াজুল হক, ৮ নম্বর ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি আরোজ আলি ও সাধারণ সম্পাদক নুর ইসলাম, ৯ নম্বর ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি লাল্টু রহমান ও সাধারণ সম্পাদক আতিয়ার রহমান প্রমুখ।