আলমডাঙ্গার ভেদামারী গ্রামের মনিরুজ্জামানের পাল্টা সংবাদ সম্মেলন

স্ট্যাম্পে জোরপূর্বক টিপ সহি করে নেওয়ার ঘটনা মিথ্যা উল্লেখ করে পাল্টা সংবাদ সম্মেলন করেছেন ভেদামারী গ্রামের মনিরুজ্জামান মনির।

বৃহস্পতিবার বিকেলে তার নিজ গ্রামে এ সংবাদ সম্মেলনের আয়োজন করা হয়। সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্যে মনিরুজ্জামান জানান, তিনি গত ২০২০ সালের ৩১ আগস্ট বারোঘরিয়া গ্রামের মুনছুর আলীর ছেলে ওহিদুল আলী ঘোলদাড়ি বাজারের একটি জমি ১ লাখ টাকা শতক দাম দর করে ৯ লাখ টাকা মিটিয়ে বায়নানামা করে।

সে সময় অনেক গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন। ওহিদ আলী জমি বায়না নামা করে দেবার পর থেকে দীর্ঘদিন যাবৎ জমি রেজিস্ট্রি না করে দিয়ে নানা টালবাহানা শুরু করে।

এভাবে প্রায় দু’বছর অতিবাহিত হলেও একের পর এক ঘুরাতে থাকে। অবশেষে চলতি মাসের ১ তারিখে স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গের উপস্থিতিতে ঘোলদাড়ি বাজারে ওহিদুল ইসলাম এক আপোষ মিমাংসায় বসে। আপোষে সে অঙ্গিকার করে ২১ ফেব্রুয়ারী সে ৯ লাখ টাকা ফেরৎ দিয়ে দেবে।

না দিতে পারলে সে জমি রেজিস্ট্রি করে দেবে। এ মিমাংসা সভায় সে সকলের সামনে স্ট্যাম্পে টিপ সহি দেয়। তাকে জোর করে কেউ সহি করে নেই নি। সেখানে উপস্থিত গণ্যমান্য ব্যক্তিবর্গ তার স্বাক্ষী।

প্রকৃত এই ঘটনাকে আড়াল করে ওহিদুল তার নামে মিথ্যা মামলা ও সংবাদ সম্মেলন করেছে। তিনি এই সংবাদ সম্মেলনের মাধ্যমে প্রকৃত এই ঘটনা তুলে ধরে প্রশাসনের কাছে ন্যায় বিচার প্রার্থনা করেছেন।